Dr. Neem on Daraz
Victory Day

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নারীসহ ১৩ জন নিহত


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৬:২৭ পিএম
পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নারীসহ ১৩ জন নিহত

ঢাকাঃ পাকিস্তানে পাঞ্জাব প্রদেশে যাত্রীবাহী বাস উল্টে নারী ও শিশুসহ অন্তত ১৩জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। স্থানীয় পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে গালফ টুডে।

ফেডারেল হাইওয়ে পুলিশের মুখপাত্র সাকিব ওয়াহেদ বলেন, বাসটি রাজধানী ইসলামাবাদ থেকে পূর্বাঞ্চলীয় শহর লাহোর যাওয়ার পথে কালার কাহার সল্ট রেঞ্জের কাছে দুর্ঘটনায় কবলে পড়ে। প্রাথমিক তদন্তে জানা গেছে, বাসটি ব্রেক ফেল করায় এ দুর্ঘনা ঘটেছে। দুর্ঘটনার খবর পাওয়ামাত্র পুলিশের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায় এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশ বলেছে, নিহতদের মধ্যে তিনজন নারী ও দুটি শিশু রয়েছে।

উদ্ধার অভিযান তদারকি করেন মোটরওয়ের পুলিশের উপ-মহাপরিদর্শক মুহাম্মদ ইউসুফ মালিক। পরে তিনি চকওয়াল ট্রমা সেন্টারএ গিয়ে আহতদের খোঁজ-খবর নেন।

সিসি টিভির ক্যামেরায় দেখা গেছে, বিপরীত দিক থেকে আসা একটি গাড়িও যাত্রীবাহী বাসের ধাক্কায় উল্টে গেছে। তবে ওই গাড়িতে থাকা কেউ হতাহত হয়েছেন কিনা, তা জানা যায়নি।

গত ফেব্রুয়ারিতে কালার কাহারে ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। সেবার বড়যাত্রী বহনকারী একটি বাস দুটি গাড়ি এবং একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে গভীর খাদে পড়ে যায়। এতে নারী, শিশুসহ ১৪ জনের মৃত্যু হয়। আহত হন ৬৪ জন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে