প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা উপহার পাঠালেন মমতা


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ১০:৪৫ এএম
প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা উপহার পাঠালেন মমতা

ঢাকাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল ও মিষ্টি পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সচিবালয়ের উচ্চ পদস্থ কর্মকর্তাদের মাধ্যমে বুধবার দুপুরে কলকাতাস্থ বাংলাদেশ উপদূতাবাসে প্রায় ২০ কেজি মিষ্টি ও ফুল পাঠান তিনি।

দূতাবাসের তরফে ফুল ও মিষ্টি গ্রহণ করেন দূতাবাসের কর্তব্যরত কর্মকর্তারা। বাংলাদেশ উপপদূতাবাসের কাউন্সিলর কনস্যুলার মোহাম্মদ বশির উদ্দিন জানান, প্রধানমন্ত্রী দেশের বাইরে থাকলেও আমরা দ্রুততার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির শুভেচ্ছা উপহার বিমান বাংলাদেশের মাধ্যমে বিকেলেই ঢাকায় পাঠিয়ে দিয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ব্যক্তিগতভাবে অত্যন্ত ভালো সম্পর্ক পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সম্প্রতি প্রধানমন্ত্রী দিল্লি সফরে মমতা তার সঙ্গে দেখা না করতে পারার প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিল্লির বাংলাদেশ হাই কমিশনের অনুষ্ঠানে ভারতীয় সাংবাদিকদের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের খোঁজ-খবর নিয়েছেন বলে গণমাধ্যমে প্রকাশিত হয়।

এছাড়াও বিভিন্ন সময়ে বিশেষ দিবসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা যেমন শুভেচ্ছা পাঠান, একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মমতাকে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা পাঠিয়েছেন।

মাত্র দু’দিন আগেই মমতা ব্যানার্জিকে শারদীয়া শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ি, মিষ্টি ও এক বাক্স ইলিশ উপহার পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাল্টা সেদিনই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি শারদীয়ার শুভেচ্ছা উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মিষ্টি ও দু’টি শাড়ি পাঠিয়েছিলেন। এদিন সেই শাড়ি দু’টিও একই বিমানে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়েছে।

এমবুইউ