দিল্লিতে বিমানবালা ধর্ষিত, নেতা গ্রেফতার


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৬:০০ পিএম
দিল্লিতে বিমানবালা ধর্ষিত, নেতা গ্রেফতার

ঢাকাঃ ভারতের রাজধানী দিল্লিতে এক বিমানবালাকে এক নেতা ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার ভারতীয় পুলিশ এমন তথ্য জানিয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এনডিটিভি তাদের প্রতিবেদনে জানিয়েছে, ‘দিল্লিতে বাড়িতে ঢুকে এক বিমানবালাকে (এয়ার হোস্টেস) ধর্ষণ করেছে ভারতের এক রাজনৈতিক দলের নেতা। কিন্তু, ধর্ষিত হয়েও বুদ্ধি হারাননি ওই নারী। তিনি ধর্ষককে তার নিজের বাড়ির একটি ঘরে আটকে রাখেন। এরপর ফোন করে পুলিশ ডাকেন। তার অভিযোগ পেয়েই সঙ্গে সঙ্গে হাজির হয় পুলিশ। তারপর গ্রেফতার করা হয় অভিযুক্তকে।'

ঘটনাটি ঘটেছে রোববার দক্ষিণ দিল্লির মেহেরৌলি এলাকায়। অভিযুক্তের নাম হরজিৎ যাদব। খানপুরের বাসিন্দা ওই যুবক একটি রাজনৈতিক দলের ব্লক প্রেসিডেন্ট বলে জানিয়েছে পুলিশ। 

দক্ষিণ দিল্লির পুলিশের ডেপুটি কমিশনার চন্দন চৌধুরী জানিয়েছেন, রোববার মেহেরৌলি থানায় একটি পিসিআর কল আসে। ওই ফোনে নির্যাতিতা জানান, তাকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষককে বাড়িতেই আটকে রেখেছেন বলে জানান তিনি।

তিনি বলেন, ওই ফোন কলের পরেই পুলিশ ছুটে যায় ভুক্তভোগী তরুণীর বাড়িতে। সেখানে গিয়ে দেখা যায়, অভিযুক্ত ধর্ষক হরজিতকে একটি ঘরে আটকে রেখেছেন ওই নারী। তিনি পেশায় বিমানবালা। ওই তরুণীর বয়স ৩০ বছর।

নির্যাতিতা তাদের জানান, অভিযুক্ত তার পূর্ব পরিচিত। দেড় মাস আগে হরজিতের সঙ্গে তার কথা হয়। রোববার মদ্যপ অবস্থায় অভিযুক্ত ওই তরুণীর বাড়িতে আসেন, তারপর তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনার পর নিজের মানসিক ভারসাম্য  না হারিয়ে অভিযুক্ত ধর্ষককে একটি ঘরে আটকে রাখেন ওই তরুণী। তারপর পুলিশকে খবর দেন তিনি। অভিযুক্তকে সঙ্গে সঙ্গেই গ্রেফতার করে পুলিশ। তরুণীর অভিযোগের ভিত্তিতে হরজিৎ যাদবের বিরুদ্ধে ধর্ষণ-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা করেছে পুলিশ। আপাতত অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে।

সূত্র : এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

এসএস