Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিকার সঙ্গে হাতেনাতে ধরে স্বামীকে জুতাপেটা (ভিডিও)


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:৩১ পিএম
প্রেমিকার সঙ্গে হাতেনাতে ধরে স্বামীকে জুতাপেটা (ভিডিও)

ঢাকাঃ বিয়ে বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন স্বামী। বিষয়টি আঁচ করতে পেরে স্ত্রী শুরু করেন গোয়েন্দাগিরি। সেই অনুযায়ী এক হোটেলের কক্ষে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ধরে ফেলেন। এরপর সেখানেই চলে জুতাপেটা। সেই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের আগ্রার দিল্লি গেট এলাকায়। ওই নারী জানান, সেখানকার একটি হোটেলে স্বামীকে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি তিনি। (খবর এএনআই)

বাবাকে পেটানোর সেই ঘটনা ক্যামেরাবন্দি করে তাদের নাবালিকা কন্যা। মারমুখী ওই নারীর নাম নীলম ও তার স্বামীর নাম দিনেশ গোপাল।

ওই নারী জানিয়েছেন, অনেক আগে থেকেই এমন কাজ করে আসছিলেন স্বামী। তাদের ১৬ বছর বয়সি এক মেয়ে ও নয় বছর বয়সী এক পুত্রসন্তান রয়েছে। সন্তানরাও বাবার কীর্তি সম্পর্কে অবগত।

এমনকি, নাবালিকা কন্যা ওই ব্যক্তিকে নিজের বাবা বলতেও অস্বীকার করে বলে দাবি করেন নীলম। বাবাকে হাতে-নাতে ধরতে মা-মেয়ে তাকে অনুসরণ করে হোটেলে পৌঁছন। হোটেলে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হতেই সেই ভিডিও ক্যামেরাবন্দি করে নাবালিকা। তারপরই জুতা হাতে ঝাঁপিয়ে পড়েন নীলম।

স্ত্রী মারধর শুরু করতেই স্বামীকে বার বার ‘ক্ষমা করে দাও’ বলতে শোনা যায়। স্বামীর পাশাপাশি তার সঙ্গে থাকা নারীও রক্ষা পাননি। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

ভিডিওটি দেখতে লিংকে ক্লিক করুন

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে