Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

ছাত্রী হোস্টেলের বাথরুমে ক্যান্টিনবয়ের মোবাইল!


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০৯:০৯ পিএম
ছাত্রী হোস্টেলের বাথরুমে ক্যান্টিনবয়ের মোবাইল!

ঢাকাঃ ভারতের পাঞ্জাবের চণ্ডীগড় বিশ্ববিদ্যালের ছাত্রীদের গোসলের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার ঘটনা নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে শিক্ষার্থীর। সেই উত্তেজনা এখনও থিতিয়ে যায়নি। এর মধ্যেই বম্বে আইআইটির ছাত্রী হোস্টেলের বাথরুমে ভিডিও ধারণের অভিযোগ করেছেন এক জন।

সেই সময় মোবাইলে তার ভিডিও ধারণ করা হচ্ছিল বলে দাবি করেছেন এক ছাত্রী। এই ঘটনায় হোস্টেল ক্য়ান্টিনের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। খবর জি নিউজের

হোস্টেল সূত্রে জানা গেছে, মেয়েদের হোস্টেলের বাথরুমের জানালায় একটি মোবাইল ফোন লক্ষ্য করেন এক ছাত্রী। সঙ্গে সঙ্গেই তিনি বিষয়টি জানান হোস্টেল কাউন্সিলকে। তারপরই অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

এই ঘটনা সামনে আসতেই ঘটনাস্থলে চলে আসেন ডিন। তবে সিসিটিভিকে ওই অভিযুক্তের কোনো ফুটেজ ধরা পড়েনি। কারণ ক্যামেরা ঠিকঠাক কাজ করছিল না।

উল্লেখ্য, মেয়েদের হোস্টেলে কমপক্ষে ৬০ ছাত্রীর গোসলের দৃশ্য সম্প্রতি ফাঁস হয়েছে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে। ওই ঘটনায় তোলপাড় গোটা বিশ্ববিদ্যালয়। 

এই ঘটনায় এক ছাত্রীকে গ্রেফতার করা হয়েছে। জানা যাচ্ছে ওই ছাত্রী সিমলায় তার এক বন্ধুকে ভিডিওগুলো পাঠিয়েছিলেন। সেই বন্ধুই ওইসব ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করে। 

তবে পুলিসের দাবি, অভিযুক্ত ছাত্রীর কাছে একটিমাত্র ভিডিও পাওয়া গিয়েছে। সেটিও আবার তার নিজের। তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত ছাত্রীর ওই বন্ধুকেও গ্রেফতার করেছে।

এসএস