August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

সাপের কামড়ে মৃত ভাইয়ের শেষকৃত্যে এসে নিজেও মারা গেলেন সাপের কামড়ে


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ১২:৩৫ পিএম
সাপের কামড়ে মৃত ভাইয়ের শেষকৃত্যে এসে নিজেও মারা গেলেন সাপের কামড়ে

প্রতীকী ছবি

ঢাকাঃ বড় ভাইয়ের মৃত্যু হয়েছে সাপের কামড়ে। সেই ভাইয়ের শেষকৃত্যে যোগ দিতে গিয়েছিলেন ছোট ভাই। কিন্তু সেখানে গিয়ে তিনিও সাপের কামড়ে মারা গেলেন। এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ভওয়ানিপুরে।

মৃত যুবকের নাম গোবিন্দ মিশ্র (২২)। স্থানীয় সূত্রের বরাত দিয়ে আনন্দবাজারের খবরে বলা হয়েছে, সাপের কামড়ে গোবিন্দের বড় ভাই অরবিন্দ মিশ্র (৩৮) এর মৃত্যু হয়। মৃত্যুর খবর পেয়ে বুধবার তার শেষকৃত্যে যোগ দিতে আসেন গোবিন্দ। বুধবার রাতে ঘুমানোর সময় গোবিন্দকেও একটি সাপ কামড়ে দেয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, গোবিন্দের পাশাপাশি বুধবার রাতে ওই একই বাড়িতে পরিবারের এক আত্মীয় চন্দ্রশেখর পাণ্ডেকেও একটি সাপ কামড়ায়। চন্দ্রশেখরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন। 

গোবিন্দ এবং চন্দ্রশেখর দু’জনেই অরবিন্দের শেষকৃত্যে যোগ দিতে লুধিয়ানা থেকে গ্রামে এসেছিলেন। এই ঘটনার পর থেকে গ্রামে সাপের আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

বৃহস্পতিবার প্রশাসনিক কর্মকর্তারা ভবানীপুর গ্রাম পরিদর্শন করেছেন। স্থানীয় সাংসদ কৈলাসনাথ শুক্ল শোকাহত পরিবারের সঙ্গে দেখা করে সাহায্যের আশ্বাস দিয়েছেন।

ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে, তার জন্য উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন কৈলাস।

এমবুইউ