Dr. Neem on Daraz
Victory Day

ফ্লাইওভার থেকে তিন সন্তানকে ফেলে দিয়ে বাবার আত্মহত্যা


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ১০:৪৪ এএম
ফ্লাইওভার থেকে তিন সন্তানকে ফেলে দিয়ে বাবার আত্মহত্যা

ঢাকাঃ মালয়েশিয়ায় নিজের দুই শিশু সন্তানকে ফ্লাইওভার থেকে ফেলে দিয়ে হত্যা করেছেন এক বাবা। এরপর তিনি নিজেও সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তবে পাঁচ বছর বয়সী আরেক শিশুকে ফ্লাইওভার থেকে ফেলে দেওয়া হলে বেঁচে যায়।

মঙ্গলবার (২ আগস্ট) দেশটির দেসা জায়া এলাকায় এ ঘটনা ঘটে।

দ্য স্টাররের এক প্রতিবেদনে বলা হয়, এক সন্তানকে কোলে করে ফ্লাইওভারে হেঁটে যান ওই ব্যক্তি। এ সময় অন্য দুই সন্তান ওই ব্যক্তির সঙ্গে হেঁটে যাচ্ছিল। তিন সন্তানকে ছুড়ে ফেলে দেওয়ার কিছুক্ষণ পর ঝাঁপ দেন ওই ব্যক্তিও। ওই জায়গার উচ্চতা ছিল ২০ মিটার।

জানা যায়, এ ঘটনায় ওই ব্যক্তি ছাড়াও নিহত হয়েছে ৮ বছর বয়সী এক মেয়ে ও ছয় থেকে সাত বছর বয়সী এক ছেলে। আর পাঁচ বছর বয়সী এক ছেলে ২০ মিটার উঁচু থেকে পড়েও বেঁচে যায়।

ধারণা করা হয়, কোলে করে এই শিশুটিকেই নিয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। তাকেই প্রথমে ছুড়ে ফেলেন তিনি। কিন্তু শিশুটির ভাগ্য ভালো হওয়ায় ঘাসের ওপর গিয়ে পড়ে। তবে বেঁচে গেলেও মারাত্মক আহত হয়েছে শিশুটি। সে এখন একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে