Dr. Neem on Daraz
Victory Day

ঢাকায় আসছেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ১২:৫৩ পিএম
ঢাকায় আসছেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী

ঢাকাঃ মার্কিন আন্তর্জা‌তিক সংস্থা বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী মিশেল জে সিসন ঢাকা আসছেন। ভারত, বাংলাদেশ ও কুয়েত সফরের অংশ হিসেবে আগামী ৬ আগস্ট বাইডেন প্রশাসনের গুরুত্বপূর্ণ এই প্রতিনিধির ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর ঢাকা সফরে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনসহ সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের স‌ঙ্গে বৈঠক হবে বলে আশা করা হ‌চ্ছে।

কূট‌নৈ‌তিক সূত্রে আরও জানা গেছে, আগামী ২‌ থে‌কে ১০ আগস্ট মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী মিশেল জে সিসন তিন দেশ সফর করবেন। দেশগু‌লোর তা‌লিকায় র‌য়ে‌ছে- ভারত, বাংলা‌দেশ ও কু‌য়েত। আগামী ৬ আগস্ট তার ঢাকায় আসার কথা র‌য়ে‌ছে।

সূত্র জানিয়েছেন, বাইডেন প্রশাসনের সহকারী পররাষ্ট্রমন্ত্রীর ঢাকা সফ‌রে ওয়া‌শিংট‌নের বহুপা‌ক্ষিক স্বার্থ সং‌শ্লিষ্ট বিষয়ের পাশাপা‌শি বর্তমান বৈ‌শ্বিক প‌রি‌স্থি‌তি‌তে খাদ্য নিরাপত্তা ইস্যুটি গুরুত্ব পা‌বে। এছাড়া বৈ‌শ্বিক স্বাস্থ্য ব্যবস্থা, মানবা‌ধিকার ও রো‌হিঙ্গা ইস্যু থাক‌বে আলোচনার টে‌বি‌লে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে