Dr. Neem on Daraz
Victory Day

মাঝ আকাশে ঝড়ের কবলে বিমান


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: মে ২, ২০২২, ০৯:৩৩ এএম
মাঝ আকাশে ঝড়ের কবলে বিমান

ঢাকাঃ মাঝ আকাশে ঝড়ের কবলে পড়েছে স্পাইস জেটের যাত্রীবাহী একটি প্লেন। এরপর মুম্বাই-দুর্গাপুর রুটের ফ্লাইটটি দুর্গাপুর বিমানবন্দরের রানওয়েতে সঠিকভাবে অবতরণ করতে না পারায় প্রবল ঝাঁকুনি খায়। এতে প্লেনের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে ২০ জনের আঘাত গুরুতর।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জনিয়েছে, বোয়িং বি৭৩৭ মডেলের এসজি-৯৪৫ ফ্লাইট মুম্বাই থেকে উড্ডয়নের পর মাঝ আকাশে বৈরী আবহাওয়ার মধ্যে পড়ে। এরপর অবতরণের সময় ঝাঁকুনিতে এর ৪০ যাত্রী আহত হন। তাদের মধ্যে অন্তত ২০ জনকে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। তবে সামগ্রিকভাবে খুব বেশি ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে।

বিমান সংস্থা স্পাইসজেটের পক্ষে এই দুর্ঘটনাকে অত্যন্ত দুর্ভাগ্যজনক আখ্যা দিয়ে জানানো হয়েছে, আহতদের সবরকম মেডিকেল সহায়তার ব্যবস্থা করা হয়েছে। ঘটনার জন্য তারা দুঃখপ্রকাশ করেছে।

যাত্রীরা প্রায় সকলেই কমবেশি জখম হয়েছেন। কারও হাত ভেঙেছে, কারও মাথা ফেটেছে। কারও চোখে মারাত্মক চোট লেগেছে। অণ্ডাল বিমানবন্দরে অবতরণের পরেই আহত যাত্রীদের উদ্ধার করা হয়। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ২০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাঁদের মধ্যে এক মহিলা যাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সূত্র : আনন্দবাজার, এনডিটিভি

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে