Dr. Neem on Daraz
Victory Day

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত তিন


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ১০:১২ এএম
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত তিন

ছবি: সংগৃহীত

ঢাকাঃ যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় ২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। হামলাকারী এরপর নিজের বন্দুকের গুলিতেই নিহত হয়েছেন। নিহত তিন জনই মার্কিন ডাক বিভাগের কর্মচারী।

স্থানীয় সময় মঙ্গলবার (১২ অক্টোবর) দেশটির টেনেসি অঙ্গরাজ্যের একটি পোস্ট অফিসে এই হামলা ও প্রাণহানির ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

প্রতিবেদনে বার্তাসংস্থাটি জানিয়েছে, টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরের ইস্ট লামার ক্যারিয়ার অ্যানেক্স অফিসে হামলা চালায় বন্দুকধারী এক ব্যক্তি। হামলায় দুই ব্যক্তি নিহত হওয়ার পরে নিজের বন্দুকের গুলিতেই আত্মহত্যা করেন অভিযুক্ত ওই হামলাকারী।

যুক্তরাষ্ট্রের পোস্টাল ইন্সপেক্টর সুসান লিংক জানান, নিহত দুই ব্যক্তি ও অভিযুক্ত হামলাকারী। তারা তিনজনই মার্কিন ডাক বিভাগের কর্মী। তবে আপাতত হামলা বা প্রাণহানির কোনও হুমকি নেই।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই)-এর মেমফিস ফিল্ড অফিসের মুখপাত্র লিসা-অ্যান কাল্প সংবাদ সম্মেলনে জানান, হামলা ও প্রাণহানির এই ঘটনা নিয়ে কাজ করছে এফবিআই।

এ বিষয়ে বিস্তারিত জানতে তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে