Dr. Neem on Daraz
Victory Day

দিল্লির আদালতের ভেতরে গোলাগুলি, নিহত ৩


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৪:০২ পিএম
দিল্লির আদালতের ভেতরে গোলাগুলি, নিহত ৩

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ভারতের দিল্লির একটি আদালতের ভেতর দু'পক্ষের গোলাগুলিতে ১ জন গ্যাংস্টার ও ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উত্তর দিল্লির রোহিণীতে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতের মধ্যে কুখ্যাত সন্ত্রাসী জিতেন্দ্র গোগী রয়েছেন বলে ভারতীয় গণমাধ্যমগুলো সুত্রে জানা গেছে। 

কয়েকজন দুষ্কৃতকারী আইনজীবীর পোশাক পরে আদালতকক্ষে প্রবেশ করেছিলেন বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। আদালতে দুপক্ষের গোলাগুলির মধ্যে পাল্টা গুলি চালায় দিল্লি পুলিশ। পুলিশের গুলিতেই দুজনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভারতের কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র গোগীর বিরুদ্ধে একাধিক মামলা আছে এবং তিনি তিহারের কারাগারে বন্দি ছিলেন। আজ তাকে আদালতে উপস্থাপন করা হলে আইনজীবীর পোশাকে প্রতিপক্ষের লোকজন আদালতে ঢুকে তার ওপর গুলি চালায়। শুক্রবারের এই ঘটনায় আদালত চত্বরের মধ্যে ৩৫ থেকে ৪০ রাউন্ড গুলি চলেছে। গোলাগুলিতে সেখানে কর্মরত এক নারী আইনজীবীও আহত হয়েছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে