Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিকের সঙ্গে দেখা করতে মোটরসাইকেল বিক্রি করে প্লেনের টিকিট কিনলেন তরুণী!


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুন ১২, ২০২১, ১২:১৫ পিএম
প্রেমিকের সঙ্গে দেখা করতে মোটরসাইকেল বিক্রি করে প্লেনের টিকিট কিনলেন তরুণী!

ছবি: সংগৃহীত

ঢাকাঃ অনলাইন গেম ফ্রি ফায়ার খেলতে গিয়ে পরিচয়। তারপর তরুণের প্রেমে পড়ে যান এক তরুণী। আর সেই তরুণের সঙ্গে দেখা বাবার মোটরসাইকেল বিক্রি করে প্লেনের টিকিট কিনে ইন্দোনেশিয়ার জাম্বির ওই তরুণী।

সংবাদমাধ্যম মালয় মেইলের খবরে জানা যায়, ওই তরুণের সঙ্গে দেখা করতে এতটাই আকুল হয়ে উঠেছিল ওই তরুণী, শেষ পর্যন্ত তার বাবার মোটরসাইকেল ২০ মিলিয়ন রুপিয়াহ বা প্রায় ১ লাখ ১৯ হাজার টাকায় বিক্রি করে দেন। আর সেই টাকা নিয়ে প্লেনে করে জাকার্তা যাওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু যখন ওই ছেলে তাকে জানায় যে, সে তার সঙ্গে দেখা করতে চায় না, তখন ওই তরুণীর সব স্বপ্ন ভেঙ্গে যায়।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, ওই মেয়ে অনেকটা দিগভ্রান্ত এবং কান্না করছে। আরেকটি ভিডিওতে দেখা যায়, বিমানবন্দরে ওই মেয়েকে সান্ত্বনা দিচ্ছেন সেখানকার এক কর্মী। ওই কর্মী তরুণীর কাছে জানতে চান কি হয়েছে? তখনই সব খুলে বলে সে। এসময় তার ‘ক্রাশের’ সঙ্গে দেখা করতে না পারায় হতাশার কথাও জানান ওই তরুণী।

জানা গেছে, এতকিছুর পরও জাকার্তা যেতে জেদ ধরেছিল ওই তরুণী। তবে ইন্টারনেটে মেয়ের ভিডিও দেখে সময়মতো বিমানবন্দরে পৌঁছায় তার পরিবার। শেষ পর্যন্ত তারা তাকে থামাতে সমর্থ হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে