Dr. Neem on Daraz
Victory Day

পশ্চিমবঙ্গের ৪ হেভিওয়েট নেতার রাত কাটলো কারাগারে


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: মে ১৮, ২০২১, ০৯:৪৩ এএম
পশ্চিমবঙ্গের ৪ হেভিওয়েট নেতার রাত কাটলো কারাগারে

ঢাকাঃ পশ্চিমবঙ্গের দুই মন্ত্রীসহ ৪ হেভিওয়েট নেতার জামিন সোমবার সন্ধ্যায় নিম্ন আদালত মঞ্জুর করলেও রাতেই ওই নির্দেশ খারিজ করে দেয় কলকাতা হাইকোর্ট। বদলে আগামী বুধবার পর্যন্ত ওই চার নেতাকে জেল হেফাজতের নির্দেশ দেয় উচ্চ আদালত। ওইদিনই পরবর্তী শুনানি হবে কলকাতা হাইকোর্টে, ফলে ততদিন কারাগারের চার দেওয়ালের মধ্যে থাকতে হবে তাদের।

নারদা (স্টিং অপারেশন) মামলার অভিযুক্ত পশ্চিমবঙ্গের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত মুখার্জি, সাবেক মন্ত্রী মদন মিত্র, কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়কে সকালে গ্রেফতার করে সিবিআই। এরপর ভার্চুয়াল মাধ্যমে শুনানি হয় কলকাতার ব্যাঙ্কশাল কোর্ট-এর সিবিআইয়ের বিশেষ আদালতে। বিকেল সাড়ে চারটায় শেষ হয় শুনানি, সন্ধ্যা সাতটা নাগাদ তাদের জামিন মঞ্জুর করে সিবিআইয়ের বিশেষ আদালত। এরপরই আদালত নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয় সিবিআই।

হাইকোর্ট সেই আবেদন গ্রহণ করে। রাত আটটা থেকে ভার্চুয়াল মাধ্যমে চলে শুনানি। প্রায় ঘণ্টা দেড়েক পর রাতে নিম্ন আদালতের ওই রায়ের উপর স্থগিতাদেশ দেয় কলকাতা হাইকোর্ট। সে ক্ষেত্রে আগামী বুধবার পর্যন্ত জেল হেফাজতে থাকতে হবে ওই চার হেভিওয়েট নেতাকে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে