Dr. Neem on Daraz
Victory Day

ইরাকে রাস্তার পাশে বোমা ও বন্দুক হামলায় নিহত অন্তত ১০


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ০৮:৫৮ এএম
ইরাকে রাস্তার পাশে বোমা ও বন্দুক হামলায় নিহত অন্তত ১০

ইরাকের দিয়ালা প্রদেশের উপকণ্ঠে গাড়ি বোমা হামলার পর ঘটনাস্থল থেকে ধোঁয়া উঠতে দেখা যাচ্ছে। এই হামলায় ৩ জন নিহত ও আটজন আহত হন। ২০১৫ সালের ২৪ মের ছবি

ঢাকাঃ ইরাকে রাস্তার পাশে বোমা ও বন্দুক হামলায় হামলায় কমপক্ষে ১০ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন। মূলত হামলাকারীরা একটি গাড়ি ও উদ্ধারকারীদের ওপর হামলা চালালে হতাহতের এই ঘটনা ঘটে।

 

বার্তাসংস্থা রয়টার্সের বরাত দিয়ে শুক্রবার (১ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

 

প্রতিবেদনে বলা হয়েছে, ইরাকের পূর্বাঞ্চলীয় দিয়ালা প্রদেশে বৃহস্পতিবার সন্ধ্যায় রাস্তার ধারে বোমা বিস্ফোরণ ও একটি যানবাহন ও উদ্ধারকারীদের ওপর বন্দুকধারীদের হামলায় অন্তত ১০ জন নিহত ও ১৪ জন আহত হয়েছেন।

 

বেশ কয়েকটি সূত্রের বরাত দিয়ে রয়টার্স বলছে, দিয়ালা প্রদেশের আমরানিয়াহ শহরের কাছে স্থানীয় এক এমপির আত্মীয়দের লক্ষ্য করে এই হামলাটি চালানো হয়।

 

হামলার সময় রাস্তার পাশে দুটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে এবং স্নাইপারের মাধ্যমে অজ্ঞাত হামলাকারীরা তাদের ওপর গুলিবর্ষণ করে। তবে হামলার সম্ভাব্য উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত জানায়নি ওই সূত্রগুলো।

 

হামলার ঘটনার পর নিরাপত্তা বাহিনী ওই এলাকায় কারফিউ জারি করে বলে জানিয়েছে রয়টার্স। এছাড়া অভিযুক্তদের আটকের জন্য বৃহস্পতিবার রাতে সেখানে তল্লাশি চালানো হয় বলেও জানানো হয়েছে।

 

 

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে