Dr. Neem on Daraz
Victory Day

জঙ্গিদের সাথে সংঘর্ষে পাকিস্তানের ৬ সৈন্য নিহত


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৪:৫০ পিএম
জঙ্গিদের সাথে সংঘর্ষে পাকিস্তানের ৬ সৈন্য নিহত

ফাইল ছবি

ঢাকাঃ আফগানিস্তান সীমান্ত লাগোয়া পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় ওয়াজিস্তানে জঙ্গিদের সাথে গোলাগুলিতে অন্তত ছয় পাকিস্তানি সেনা নিহত হয়েছেন। মঙ্গলবার স্থানীয় সময় সকালের দিকে এই গোলাগুলির ঘটনা ঘটেছে বলে পাকিস্তানের সামরিক বাহিনীর এক বিবৃতিতে জানানো হয়েছে।

তবে গোলাগুলিতে কোন জঙ্গিগোষ্ঠী জড়িত তা পরিষ্কার হওয়া যায়নি। পাকিস্তানের সামরিক বাহিনীর সাথে গোলাগুলিতে চার জঙ্গিও নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে কোনও গোষ্ঠীও এই গোলাগুলিতে জড়িত থাকার দায় স্বীকার করেনি।


জঙ্গিদের সাথে পাকিস্তানের সেনাবাহিনীর গোলাগুলির এই ঘটনা ঘটেছে দেশটির নর্থ ওয়াজিরিস্তান জেলায়। পাক সেনাবাহিনীর বিবৃতিতে বলা হয়েছে, তীব্র গুলি বিনিময়ের সময় বীরত্বের সাথে লড়াই করে ছয় সাহসী সৈন্য মারা গেছেন।

পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশে ওয়াজিরিস্তান জেলার অবস্থান। এই জেলাটি পাকিস্তানের স্থানীয় জঙ্গিদের নিরাপদ আশ্রয়স্থল হিসেবে রূপ নিয়েছে। সেখানকার স্থানীয় জঙ্গিগোষ্ঠীর সদস্যরা দীর্ঘদিন ধরে পাকিস্তানের সরকার ও আফগানিস্তানের তালেবানদের বিরুদ্ধে লড়াই করে আসছে।


সূত্র: রয়টার্স।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে