Dr. Neem on Daraz
Victory Day

টুইটারের নতুন সিইও হলেন ভারতের পরাগ


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১২:৫৭ পিএম
টুইটারের নতুন সিইও হলেন ভারতের পরাগ

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তার (সিইও) নিয়োগ পেয়েছেন ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল। তিনি ২০১১ সালে টুইটারে যোগ দেন। ২০১৭ সাল থেকে কাজ করছেন প্রতিষ্ঠানের প্রযুক্তি বিভাগের প্রধান হিসেবে। খবর এনডিটিভির। 

এর আগে গতকাল সোমবার সহপ্রতিষ্ঠাতা জ্যাক ডরসি টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তার (সিইও) পদ থেকে পদত্যাগ করেন। এক লিখিত বিবৃতিতে ডরসি নিজেই টুইটার থেকে সরে যাওয়ার কথা জানিয়ে বলেন, ‘আমার যাওয়ার সময় হয়েছে। তবে আমার পরিবর্তে যিনি আসছেন, তিনি অত্যন্ত দক্ষ ও মেধাবী এবং ভালো মনের একজন মানুষ। তিনিই টুইটারকে নেতৃত্ব দেবেন।’ 

টুইটারের সহপ্রতিষ্ঠাতা জ্যাক ডরসি ২০০৬ সালে প্রথম এ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী হন। ২০০৮ সালে সরে দাঁড়ানোর পর, ২০১৫ সালে পুনরায় টুইটারের সিইওর দায়িত্ব নেন। তিনি অনলাইন পেমেন্ট প্রতিষ্ঠান ‘স্কয়ার’-এরও সিইও। 

অবশ্য গত বছর থেকেই কিছু বিনিয়োগকারী ডরসিকে কোম্পানির দায়িত্ব ছাড়ার জন্য চাপ দিয়ে যাচ্ছিলেন। সিইও হিসেবে একটি কাজে মনোযোগ দিতে পরামর্শ দিয়ে যাচ্ছিলেন তাঁরা। 

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে