Dr. Neem on Daraz
Victory Day

ব্রাজিলে ট্রাকের সঙ্গে পর্যটকবাহী বাসের সংঘর্ষ, নিহত ২৫


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ০৯:০৩ এএম
ব্রাজিলে ট্রাকের সঙ্গে পর্যটকবাহী বাসের সংঘর্ষ, নিহত ২৫

নিহতদের বেশিরভাগই মিনিবাসের যাত্রী ছিলেন বলে পুলিশ জানিয়েছে (প্রতীকী ছবি)

ঢাকাঃ লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে ট্রাকের সঙ্গে একটি পর্যটকবাহী বাসের সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ২৫ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

দেশটির উত্তর-পূর্বাঞ্চলে রাতের আঁধারে এই দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনা ঘটে। বার্তাসংস্থা রয়টার্সের বরাত দিয়ে মঙ্গলবার (৯ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিলের উত্তর-পূর্বাঞ্চলীয় প্রদেশ বাহিয়ায় ট্রাকের সাথে উপকূলীয় অঞ্চলে ভ্রমণে আসা পর্যটকদের বহনকারী একটি মিনিবাসের সংঘর্ষে অন্তত ২৫ জন নিহত এবং আরও ছয়জন আহত হয়েছেন বলে স্থানীয় কর্তৃপক্ষ সোমবার জানিয়েছে।

প্রদেশটির স্থানীয় ফায়ার ডিপার্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, বাহিয়ার নোভা ফাতিমা এবং গাভিয়াও শহরের মধ্যে সংযোগ স্থাপনকারী ফেডারেল সড়কে রাতের আঁধারে এই দুর্ঘটনাটি ঘটে।

আহতদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও এতে জানানো হয়েছে।

রয়টার্স বলছে, নিহতদের বেশিরভাগই মিনিবাসের যাত্রী ছিলেন বলে বাহিয়া সিভিল পুলিশ জানিয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে