Dr. Neem on Daraz
Victory Day

বৃদ্ধার ঘর নির্মাণ করে দিলো র‌্যাব


আগামী নিউজ | ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৬, ২০২০, ০২:১৯ পিএম
বৃদ্ধার ঘর নির্মাণ করে দিলো র‌্যাব

সংগৃহীত

ঝিনাইদহে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত এক বৃদ্ধার ঘর নির্মাণ করে দিয়েছে র‌্যাব-৬ এর সদস্যরা।  বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে জেলার সদর উপজেলার ধানহাড়িয়া গ্রামের বৃদ্ধা কমেলা খাতুনের কাছে ঘর হস্তান্তর করা হয়।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মাসুদ আলম জানান, সড়ক দুর্ঘটনায় আহত পঙ্গু স্বামী আব্দুল মান্নানকে নিয়ে ঝুপড়ি একটি ঘরে বসবাস করতো কমেলা খাতুন। সম্প্রতি ঘূর্ণিঝড়ে তার ঘর ভেঙে যায়। এতদিন প্রতিবেশীর ঘরের বারান্দায় বসবাস করছিল। র‌্যাব অফিসে পরিচারিকার কাজ করা কমেলা খাতুন বিষয়টি জানাল র‌্যাব সদস্যে’র বেতনের টাকা দিয়ে ঘরটি নির্মাণ করে দেয়া হয়।

মাসুদ আলম আরও বলেন, বিষয়টি শুনার পর আমি ব্যক্তিগতভাবে ও র‌্যাব সদস্যদের সহযোগিতায় টিনের ঘরটি নির্মাণ করে দিয়েছি। ঘর নির্মাণে র‌্যাব সদস্যরাও সহযোগিতা করেছেন।

ঘর পেয়ে অসহায় কমেলা বেগম বলেন, র‌্যাব শুধু আসামি ধরে শুনতাম। র‌্যাব যে ঘর বানিয়ে দেয় তা দেখলাম। এতদিনে আমি অন্যের ঘরের বারান্দায় থাকতাম। আজ থেকে আমার মাথা গোঁজার ঠাই হলো। আমি সারাজীবন এদের জন্য দোয়া করি। এরা যেন ভালো থাকে।

আগামীনিউজ/বুরহান/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে