Dr. Neem on Daraz
Victory Day

সামান্থাকে দেখে হল ছাড়লেন নাগা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ১১:১১ এএম
সামান্থাকে দেখে হল ছাড়লেন নাগা

ফাইল ছবি

ঢাকাঃ প্রেম-ভালোবাসার পাঠ চুকিয়ে বসেন বিয়ের পিঁড়িতে। এরপর সংসার করেন চার বছর। তারপরেই ছন্দপতন। বিচ্ছেদের মাধ্যমে ইতি টানেন দাম্পত্যজীবনের। হ্যাঁ, বলা হচ্ছে দক্ষিণী সিনেমার সাবেক তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর কথা।

বর্তমানে দুজনেই ব্যস্ত তাদের কাজ ও ব্যক্তিজীবন নিয়ে। সামান্থার সঙ্গে ছাড়াছাড়ির পর ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাগার প্রেমের কানাঘুষা এখন সর্বত্র। অন্যদিকে, কাজের বাইরে একাধিকবার অসুস্থতার খবরে শিরোনামে এসেছেন সামান্থা।


বিচ্ছেদের পর নাগাকে ‘প্রাক্তন স্বামী’ বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন সামান্থা। এদিকে নাগার জীবনেও নতুন নারীর আগমন—সব মিলিয়ে কি দুই প্রাক্তনের তিক্ততা চরমে পৌঁছেছে? তারই যেন আভাস পাওয়া গেল এদিন। সামান্থার ছবির ট্রেলার শুরু হতেই হল ছাড়লেন নাগা।

খুব শিগগিরই বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে ‘কুশি’ ছবিতে দেখা যাবে সামান্থাকে। ইতোমধ্যে এই ছবির গান মন জয় করেছে দর্শকদের। সম্প্রতি একটি তেলেগু ছবি দেখতে যান নাগা। সূত্রের খবর, সিনেমার মধ্যবিরতিতে সামান্থার ‘কুশি’ ছবির ট্রেলার পর্দায় ফুটে ওঠার সঙ্গে সঙ্গেই নাকি হল ছেড়ে বেরিয়ে যান অভিনেতা।

শোনা যাচ্ছে, প্রাক্তন স্ত্রীর ছবির ঝলক পর্দায় দেখার পরই খানিকটা অস্বস্তিতে পড়েন নাগা। তারপরই নাকি সিনেমা হল ছেড়ে বেরিয়ে যান।


প্রসঙ্গত, দীর্ঘদিন বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন সামান্থা-নাগা। বিয়ের আগে ছিলেন লিভইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। তাদের বিচ্ছেদের খবর হতবাক হয়ে যান তাদের অনুরাগীরাও।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে