Dr. Neem on Daraz
Victory Day

মিঠুন চক্রবর্তীর মা আর নেই


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০২:৪৯ পিএম
মিঠুন চক্রবর্তীর মা আর নেই

ঢাকাঃ কয়েকদিন আগে ‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে মৃত বাবাকে নিয়ে স্মৃতিচারণা করেন টলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী। তার দিন কয়েকের মধ্যেই মাকে হারালেন এ অভিনেতা। আজ শুক্রবার মুম্বাইয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তার মা শান্তিরানি চক্রবর্তী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সংবাদমাধ্যমের কাছে মিঠুনের মায়ের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে অভিনেতার ছোট ছেলে নমশি চক্রবর্তী বলেন, ‘হ্যাঁ, খবরটা সত্যি। ঠাকুরমা আর আমাদের মাঝে নেই।’

একসময় জোড়াবাগানের বাড়িতে চার ভাই বোন ও মা-বাবার সঙ্গে থাকতেন মিঠুন। পরে তার মা শান্তিরানি চক্রবর্তীকে নিয়ে যান মুম্বাই। সেখানে তার সঙ্গেই থাকতেন তিনি। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে মিঠুনের সহকর্মী ও শুভানুধ্যায়ীদের মাঝে।

অভিনেতার মায়ের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি টুইট করে লেখেন, মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুনদা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।

যদিও কুণাল-মিঠুনের রাজনৈতিক অবস্থান একেবারেই ভিন্ন। অতীতে বিভিন্ন সময় একে অপরকে কড়া সমালোচনা করতে ছাড়েননি তারা। তবু অভিনেতার এই দুঃসময়ে সমবেদনা জানাতে ভোলেননি কুণাল।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে