Dr. Neem on Daraz
Victory Day

বিয়ে করলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০১:০১ পিএম
বিয়ে করলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

ঢাকাঃ বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। ঘরোয়াভাবে অভিনেত্রীর কাবিন হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৭ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি শেয়ার করে সুখবরটি নিজেই দিয়েছেন এই অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, সবার দোয়া চাই।

ফারিয়ার দেওয়া পোস্টে দেখা যায়, গতকাল (৬ জুলাই) বিয়ে সেরেছেন তিনি। তবে স্বামীর নাম-পরিচয় কিছুই প্রকাশ করেননি। এই পোস্টের মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে। জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করায় শুভকামনা জানিয়েছেন তারা।

ফারিয়ার বিয়েটি ঘরোয়াভাবে হয়েছে। ওই পোস্টে তার একটি মন্তব্যের মাধ্যমে জানা গেছে তা। এক নেটাগরিক অভিযোগের সুরে লিখেছেন, ‘দাওয়াত পাই নাই।’ এর উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ঘরোয়াভাবে কাবিন হয়েছে তার। তবে স্বামীর নাম পরিচয় ও পেশা কিছুই জানাননি ফারিয়া।

এদিকে হঠাৎ বিয়ের খবর দেওয়ায় নেটাগরিকদের দুই-একজন আবার সন্দেহ পোষণ করেছেন। তাদের একজন লিখেছেন, ‘সত্যি সত্যি নাকি নাটকে?’ সেসবের কোনো উত্তর দেননি অভিনেত্রী।

এর আগে, ২০২১ সালের ফেব্রুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিক মুনিম মাহফুজ রিয়ানের সঙ্গে বাগদান সারেন ফারিয়া। তিনি একটি কুরিয়ার সার্ভিসের কর্মকর্তা।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে