Dr. Neem on Daraz
Victory Day

শাকিব নাকি নিশো, সাত দিনে কার ছবি বেশি আয় করল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ১০:৩৭ এএম
শাকিব নাকি নিশো, সাত দিনে কার ছবি বেশি আয় করল

ঢাকাঃ ঢালিউডে বক্স অফিস না থাকায় সিনেমার আয়-ব্যয়ের হিসাব সঠিকভাবে জানা যায় না। প্রযোজকরাও নিজ উদ্যোগে তা প্রকাশ করতে চান না। তবে এবার কোরবানির ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’র আয়ের হিসাব প্রকাশ করা হয়েছে। তবে তারা প্রকৃত হিসাব প্রকাশ করেছেন কি না— সেটা নিয়ে একরকম সন্দেহ থেকে যায়।

শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমার পরিচালকের কথা মানলে, এই সিনেমাটি মুক্তির প্রথম সপ্তাহে তিন হাজার এক শ ৫০টির বেশি শো থেকে ১০ কোটি ৩০ লাখ টাকার টিকিক বিক্রি হয়েছে। এ থেকে কত টাকা প্রযোজকের পকেটে ঢুকেছে, সেটি জানানো হয়নি। দেশের এক শ সাতটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি।

অন্যদিকে মাল্টিপ্লেক্স থেকে আড়াই কোটি টাকার বেশি টিকিট বিক্রি হয়েছে ‘সুড়ঙ্গ’ সিনেমাটির। সমাজমাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসের এমন তথ্য জানিয়েছেন তিনি। এখান থেকে কত টাকা প্রযোজকের ঘরে এসেছে, তিনিও সেটি জানাননি।

আফরান নিশো অভিনীত এই সিনেমাটি শনিবার থেকে প্রতিদিন স্টার সিনেপ্লেক্সের সাত শাখায় সর্বোচ্চ ৩৩টি শো চলছে। এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয়েছে তার।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে