Dr. Neem on Daraz
Victory Day

শাহরুখ নেই শুনেই ‘ডন থ্রি’তে অভিনয়ে রাজি প্রিয়াঙ্কা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ০১:২০ পিএম
শাহরুখ নেই শুনেই ‘ডন থ্রি’তে অভিনয়ে রাজি প্রিয়াঙ্কা

ফাইল ছবি

ঢাকাঃ মাসখানেক ধরেই বলিপাড়ায় ‘ডন-থ্রি’ ছবি নিয়ে চর্চা তুঙ্গে। শুটিং শুরু হওয়ার আগে থেকেই একের পর এক জল্পনা দানা বেঁধেছে ছবি ঘিরে। এই ছবিতে অভিনয়ের কথা ছিল শাহরুখ খানের। তবে তার পরেই খবর মেলে, এতে অভিনয় করতে রাজি হননি তিনি। 

ইন্ডাস্ট্রির গুঞ্জন, বিস্তর জল্পনা-কল্পনার পরে ‘ডন-থ্রি’ ছবির জন্য নাকি চূড়ান্ত করা হয়েছে রণবীর সিংকে। তবে ডনের চরিত্রে তার নাম চূড়ান্ত হলেও অন্যান্য চরিত্র নিয়ে এখনও জল্পনা চলছে। ছবির অন্য চরিত্রদের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র রোমা। এর আগের দুই কিস্তিতে রোমার চরিত্রে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। 

২০০৬ সালে ফারহান আখতার পরিচালিত ‘ডন’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন শাহরুখ ও প্রিয়াঙ্কা। তারপর ২০১১ সালে ‘ডন-টু’ ছবিতেও নিজেদের চরিত্রে ফেরেন তারা। সেই সময়েই কানাঘুষা শোনা যায়, পর্দার বাইরে দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে। তা নিয়ে পরে চর্চা বাড়লে, বিবাহবিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। স্ত্রীকে শান্ত করতে নাকি শাহরুখ কথা দিয়েছিলেন প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবিতে কাজ করবেন না। 

গত ১২ বছরে একে অপরের ছায়াও মাড়াননি শাহরুখ ও প্রিয়াঙ্কা। তাই ‘ডন-থ্রি’ ছবিতে প্রিয়াঙ্কার প্রত্যাবর্তন যে এক প্রকার অসম্ভব, তা ধরেই নেওয়া হয়েছিল। তবে ছবি থেকে শাহরুখ সরে যাওয়ায় খেলা ঘুরে গেছে। প্রিয়াঙ্কার ফেরার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এখন পর্যন্ত তা নিয়ে কোনো পোক্ত খবর না মিললেও শোনা যাচ্ছে, ছবিতে ফেরার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেননি দেশি গার্ল নিজেও।

পরিচালক হিসেবে ফারহানের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘ডন’। ২০০৬ সালে ‘ডন’ এবং তারপর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন-টু’। এই দুই ছবির মাধ্যমে বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও অর্জন করেছিলেন পরিচালক। তৃতীয় কিস্তির জন্য চিত্রনাট্য লেখার কাজ নাকি প্রায় শেষ করে ফেলেছেন ফারহান। এবার পালা আনুষ্ঠানিক ঘোষণার।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে