Dr. Neem on Daraz
Victory Day

শাকিবকে নিয়ে কে কী চর্চা করছেন, তা নিয়ে ভাবিনি: ইধিকা পাল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ১০:৫৭ এএম
শাকিবকে নিয়ে কে কী চর্চা করছেন, তা নিয়ে ভাবিনি: ইধিকা পাল

ঢাকাঃ বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। যিনি প্রথমবারের মতো বড় পর্দায় কাজ করেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে। তাদের সিনেমা ‘প্রিয়তমা’ মুক্তি পেয়েছে এবারের ঈদে। 

শাকিব খানের সঙ্গে অভিনয় করে প্রথম সিনেমাতেই বাজিমাত করেছেন ওপার বাংলার এই অভিনেত্রী। এরপর থেকেই কলকাতার এই নায়িকার নাম বাংলাদেশি সিনেমাপ্রেমি ভক্তদের মুখে মুখে। 

প্রথমবারের মতো বাংলাদেশি সিনেমায় কাজ করার অভিজ্ঞতা নিয়ে ইধিকা বললেন, ‘আমার প্রথম ছবি, তা-ও আবার ঈদে মুক্তি পেয়েছে। খুব আনন্দ হচ্ছে। দর্শকের প্রতিক্রিয়াও ভাল। শুনলাম আমাদের শোয়ের সংখ্যাও বাড়িয়ে দেওয়া হয়েছে।’

শাকিবকে নিয়ে দুই বাংলাতেই চর্চার শেষ নেই। ব্যক্তিগত সম্পর্কের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন নায়ক। এই আলোচনা কোনও প্রভাব ফেলেছিল কি ইধিকার মনে? হাসতে হাসতে অভিনেত্রী বলেন, ‘আমি শুধু কাজেই মন দিয়েছিলাম। বাকি কোথায় কে কী চর্চা করছে তা নিয়ে একদমই ভাবিনি। শাকিব খুবই পেশাদার এক জন অভিনেতা। আমার ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভাল।

ইধিকা বলেন, প্রথম বাংলাদেশে শুটিং করতে আসার আগেই জেনেছি শাকিব খান এখানকার সুপারস্টার। সে কলকাতায় একাধিক ছবি করেছে। তাই আগে থেকে শাকিব খান নামটা পরিচিত ছিল। তার সঙ্গে নতুন পরিবেশে কাজ করবো এটা ভেবে শুরুতে নার্ভাস ও মেন্টাল প্রেসারে ছিলাম। কিন্তু বাংলাদেশে আসার পর সবাই এত মাই ডিয়ার বিহ্যাভ ও টেক কেয়ার করেছে আমি জাস্ট মুগ্ধ হয়েছি।

সিনেমা মুক্তির পর থেকে নতুন কাজের প্রস্তাব পাচ্ছেন ইধিকা। কলকাতাতেও বেশ কিছু ছবির কথা এগিয়েছে। তবে সিদ্ধান্ত চূড়ান্ত না হওয়া পর্যন্ত অভিনেত্রী অবশ্য এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ। আপাতত ‘প্রিয়তমা’ নিয়েই ভালো সময়গুলো উপভোগ করছেন তিনি। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে