Dr. Neem on Daraz
Victory Day

যুক্তরাষ্ট্র ও কানাডায় যাচ্ছে শাকিবের ‘প্রিয়তমা’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ০৪:৩২ পিএম
যুক্তরাষ্ট্র ও কানাডায় যাচ্ছে শাকিবের ‘প্রিয়তমা’

ঢাকাঃ প্রবাসীদের মধ্যে অনেকে আছেন, যারা বিদেশে বসে দেশের সিনেমা দেখতে চান। আন্তর্জাতিক বাজার না থাকায় দেশের বাইরে মুক্তি দেওয়া হয় না বাংলাদেশি সিনেমা। তবে মাঝে মাঝে নিজস্ব উদ্যোগে কিছু সিনেমা মুক্তির ব্যবস্থা করা হয়।

সেই ধারাবাহিকতায় এবার সদ্য মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি পাবে যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে। সিনেমাটির আন্তর্জাতিক পরিবেশনা প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর কর্তা সজীব সপ্তক তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, ৭ জুলাই দেশ দুটিতে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

সজীব বলেন, “ঈদ উপলক্ষে ৭ জুলাই কানাডা ও আমেরিকায় মুক্তি পাওয়ার কথা ছিল ‘অন্তর্জাল’র। কিন্তু সিনেমাটি যেহেতু ঈদে বাংলাদেশে মুক্তি পায়নি, তাই আমেরিকা ও কানাডাতেও মুক্তি পাচ্ছে না। আমরা এজন্য আন্তরিকভাবে দুঃখিত। তবে এ উৎসবের সময়টাতে এখানকার দর্শক বাংলাদেশের সিনেমা দেখা থেকে বঞ্চিত হচ্ছেন না। নির্ধারিত তারিখে ‘প্রিয়তমা’ ছবিটি মুক্তি পাবে।”

ছবির পরিচালক হিমেল আশরাফও বিষয়টি নিশ্চিত করেছেন। ফেসবুকে লিখেছেন, “হ্যালো যুক্তরাষ্ট্র ও কানাডা! আগামী ৭ জুলাই থেকে আপনারা আপনাদের পাশের প্রেক্ষাগৃহে দেখতে পাবেন ‘প্রিয়তমা’। শিগগিরই হললিস্ট দেওয়া হবে। আমি নিজে একজন আমেরিকা প্রবাসী হিসেবে সেখানকার সকল বাংলাদেশিকে অনুরোধ করব, আপনারা প্রেক্ষাগৃহে গিয়ে বাংলা সিনেমা দেখুন। পাশে থাকুন।”

তিনি জানান, আমেরিকার পর পর্যায়ক্রমে মধ্যপ্রাচ্য, ইউরোপ, অষ্ট্রেলিয়া, মালয়েশিয়া, ভারতসহ অনেক দেশে সিনেমাটি মুক্তি পাবে।

কোরবানির ঈদে মুক্তি পাওয়া সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে আছেন কলকাতার ইধিকা পাল। এছাড়াও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।  রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে