Dr. Neem on Daraz
Victory Day

মাহফুজের ফোন পেয়ে খুশি শাকিব খান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ০৩:৫৬ পিএম
মাহফুজের ফোন পেয়ে খুশি শাকিব খান

ঢাকাঃ ঈদে মুক্তি পেতে চলেছে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ‘প্রিয়তমা’ ও জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের ‘প্রহেলিকা’ সিনেমা। মুক্তির আগেই এই দুই ছবিকে ঘিরে ভক্তদের মধ্যে তৈরি হয়েছে উত্তেজনা-উদ্দীপনা। 

এরই মাঝে শাকিব খানকে ফোন করেছেন মাহফুজ আহমেদ। বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব নিজেই। এই অভিনেতার ফোন কল পেয়ে খুবই খুশি হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

আজ (২৮ জুন) বেলা ১২টা ৩০ মিনিটের দিকে ফেসবুক পোস্টে শাকিব জানান, ‘হঠাৎ মাহফুজ ভাইয়ের ফোন পেয়ে ভীষণ ভালো লাগল। অনেক কথা আর দারুণ সব ভাবনার বিনিময়ও হলো। আট বছর পর আবার সিনেমায় ফিরছেন আমাদের প্রিয় মাহফুজ ভাই। তিনি চমৎকার একজন মানুষ ও অসাধারণ অভিনেতা। প্রত্যাশা রাখি তিনি আমাদের মাঝে থাকবেন, নিয়মিত সিনেমায় অভিনয় করবেন।’

মাহফুজ আহমেদের সিনেমার জন্য শুভকামনা জানিয়ে শাকিব খান লিখেছেন, ‘ঈদে মুক্তি প্রতীক্ষিত তার সিনেমা এবং মাহফুজ ভাইয়ের প্রতি রইলো অনেক অনেক শুভকামনা।’

এবারের ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। অন্যদিকে মাহফুজ অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে এই ঈদে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বুবলী।

এদিকে মঙ্গলবার (২৭ জুন) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ইউটিউবে প্রকাশিত হয়েছে শাকিব অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’ সিনেমার ‘ও প্রিয়তমা’ শিরোনামের একটি গান। গানটি প্রকাশের পর থেকে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। গানটির দৃশ্যায়নে শাকিব খানের সঙ্গে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে দেখা গেছে।

‘যত কথা লেখা ছিল এই বুকে জমা, তোমাকে জানিয়ে দিলাম ও প্রিয়তমা’ কথার এ গানটি লিখেছেন আসিফ ইকবাল। গানটিতে প্লে-ব্যাক করেছেন বালাম ও কোনাল। সুর ও সংগীত পরিচালনা করেছেন আকাশ সেন।

গানটি প্রসঙ্গে গীতিকার আফিস ইকবাল বলেন, ভালোবাসা হিমেল আর শাকিবকে, আমাকে বেছে নেওয়ার জন্যে। ধন্যবাদ আকাশ, দারুণ সুর, মিউজিক। আমার কথা প্রাণ পাবে আকাশের সুরে, বালাম আর কোনালের কণ্ঠে। হাই ফাইভ বালাম আর কোনালকেও। আলহামদুলিল্লাহ।

এর আগে ২৪ জুন মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’ সিনেমার প্রথম গান ‘কোরবানি’। এ গানটির কথা ও সুরের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন আকাশ সেন।

কিছুদিন আগে ৩০ সেকেন্ডের ফার্স্টলুক টিজারে শাকিব খানের রহস্যময়তা বেশ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে