Dr. Neem on Daraz
Victory Day

ফের মা হচ্ছেন শুভশ্রী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ১০:৩৩ এএম
ফের মা হচ্ছেন শুভশ্রী

ঢাকাঃ দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০২০ সালের সেপ্টেম্বরে ছেলে ইউভানের জন্ম দেন তিনি। তিন বছর পর আসতে চলেছে নতুন অতিথি। সম্প্রতি সকলের সঙ্গে ভাগ করে নিলেন এই সুখবর।

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের পাঁচ বছর পর দ্বিতীয় সন্তান আসার সুখবর দিলেন তারকা দম্পতি।

করোনা পরিস্থিতির সময়ে প্রথমবার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয়বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি। তবে এমন সুখবরের পূর্বাভাস তা অনেকেই আন্দাজ করেননি।

ছেলেকে ঘিরেই তাদের পৃথিবী, এ কথা বার বার বলে এসেছেন তারা। এবার পরিবারে যোগ হতে চলেছে নতুন সদস্য। সেই ঘোষণাও নায়িকা করলেন অন্যভাবে। শুভশ্রী এবং রাজের হাত ধরে লাফাচ্ছে তাদের তিন বছরের ছেলে। সেই ছবিতে শুধু দেখা যাচ্ছে তাদের হাত। ইউভানের চোখে মুখে স্পষ্ট উত্তেজনা। পরনে সাদা টি-শার্ট। যেখানে লেখা 'বড় দাদা'। এমন ছবি পোস্ট করে নায়িকা লেখেন,‌‘ইউভান এবার বড় দাদায় উত্তীর্ণ হলো।’

এই খবর প্রকাশ্যে আসা মাত্র নায়িকার ইনস্টাগ্রাম ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। মৌনি রায় থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় একে একে সবাই ভালোবাসা জানিয়েছেন। মৌনি লিখেছেন, অনেক ভালোবাসা নতুন অতিথির জন্য। আমি যে তার প্রিয় মাসি হতে চলেছি, তা বলতে কোনও দ্বিধা নেই। 

অভিনেত্রী শ্রাবন্তীও শুভেচ্ছা জানিয়েছেন।

‘ধর্মযুদ্ধ’ ছবির শ্যুটিংয়ের সময় নায়িকা জানতে পেরেছিলেন যে, তিনি প্রথমবার মা হতে চলেছেন। তখন করোনা পরিস্থিতির জন্য সকলে উদ্বেগেও ছিলেন। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। এই মুহূর্তে 'ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে নায়িকাকে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে