Dr. Neem on Daraz
Victory Day

আমার আরও বাচ্চা চাই, নুসরাতকে বললেন যশ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ১২:১৪ পিএম
আমার আরও বাচ্চা চাই, নুসরাতকে বললেন যশ

ফাইল ছবি

ঢাকাঃ রাতপার্টিতে একটা কাণ্ড ঘটিয়ে ফেললেন যশ দাশগুপ্ত। সবার সামনে নুসরাতকে আবদার— আই ওয়ান্ট মোর বেবি! আর যশের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই  ভাইরাল।

সম্প্রতি কলকাতা শহরের একটি নাইটক্লাবে যশ দাশগুপ্ত উদ্বোধন করলেন তার আর নুসরাতের প্রযোজনা প্রতিষ্ঠান ওয়াইডি ফিল্মস। তাদের কাছে যা কি না সন্তানের মতোই। এর হাত ধরেই তৈরি হচ্ছে নতুন ছবি মেন্টাল। প্রকাশ্যে এসেছে সেই ছবিরও ফার্স্টসুক। সেই অনুষ্ঠানেই নুসরাতের পাশে দাঁড়িয়ে যশ বললেন, এই প্রতিষ্ঠান আমাদের সন্তানের মতো। আমরা আরও সন্তান চাই। আই ওয়ান্ট মোর বেবি!

যশের মুখে এ কথা শুনে একেবারে লজ্জায় লাল নুসরাত। হেসেই গড়িয়ে পড়লেন তিনি। সম্ভবত ছেলে ঈশানের নামেই প্রযোজনা প্রতিষ্ঠানটির নাম রেখেছেন। আর নতুন ইনিংসের শুরুতেই অনুরাগীদের চমকে দিয়ে ছবির ঘোষণা করলেন তারকা-দম্পতি। সিনেমার নাম ‘মেন্টাল’। মুখ্য ভূমিকায় স্বামী-স্ত্রী যশ-নুসরাত। যশকে এই ছবিতে এক পুলিশের ভূমিকায় দেখা যাবে। 

রোহিত শেট্টির ধাঁচে এবার টলিউডে ‘কপ ইউনিভার্স’ তৈরির পরিকল্পনা রয়েছে যশরতের। পরিচালনায় থাকবেন বাবা যাদব। ছবিতে যশ-নুসরত ছাড়াও অভিনয় করবেন সায়ন্তনী ঘোষ। দীর্ঘদিন পর টলিউডে ফিরলেন মুম্বাইয়ের এই বাঙালি অভিনেত্রী। ছবির বাকি কাস্টিং এখনো চূড়ান্ত হয়নি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে