Dr. Neem on Daraz
Victory Day

আমার শারীরিক চাহিদা নেই: কাজল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০৪:২১ পিএম
আমার শারীরিক চাহিদা নেই: কাজল

ঢাকাঃ বলিউড তারকা কাজল সামাজিক মাধ্যমে নিয়মিত। ব্যক্তিগত জীবনের অনেক কিছুই তিনি ভাগ করে নেন নেটিজেনদের সঙ্গে। স্বামী-সন্তানদের সঙ্গে হাস্যোজ্জ্বল মুহূর্তগুলোও শেয়ার করেন। এবার কাজল জানালেন, তার শারীরিক চাহিদা নেই।

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘লাস্ট সিরিজ’-এর দ্বিতীয় পার্টে দেখা যাবে কাজলকে। অমিত শর্মার এই সিরিজ মুক্তি পাবে নেটফ্লিক্সে। সেখানেই যৌন আকাঙ্ক্ষা নিয়ে কথা বলতে গিয়ে কাজল জানান, এই ব্যাপারটি সিনেমার পর্দায় চরিত্রের প্রয়োজনে ফুটিয়ে তুলতে গিয়ে ব্যাপক বেগ পেতে হয়েছে তাকে।

তিনি বলেন, ‘জীবনে দুটি জিনিস আমার নেই। সেক্স আর লজ্জা। কেউ যদি বলে, এই একটু লজ্জা পাও, আমি তাকে পাল্টা জিজ্ঞাসা করি, কীভাবে পাব বলে দাও। ওরা আমাকে দেখিয়ে দেয়, আর তখনই চোখ টোখ নিচু করে আমি লজ্জা পাই। আমার মধ্যে ওই অনুভূতিটাই নেই, কিন্তু যদি আমাকে বলে দেওয়া হয় আমি ঠিক করে নেই।’

২৯ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘লাস্ট সিরিজ’। এতে কাজল ছাড়াও অভিনয় করেছেন কুমুদ মিশ্র, তামান্না ভাটিয়া, বিজয় বর্মা, ম্রুনাল ঠাকুর, নীনা গুপ্ত প্রমুখ।

কিছুদিন আগে কাজল সামাজিক মাধ্যম থেকে ঘোষণা দিয়ে বিরতি নিয়েছিলেন। কিন্তু একদিন না যেতেই ফিরে আসেন। পরে জানা যায়, তার অভিনীত ওয়েব সিরিজের প্রচারণায় এমন কাণ্ড করেছেন অভিনেত্রী। এতে নেটিজেনরা বেশ বিরক্তি প্রকাশ করেছিলেন। তবে এবার মুক্তি প্রতীক্ষিত সিরিজটি নিয়ে এমন চমকে দেওয়ার মতো ঘোষণা দেয়নি। হয়তো নেটাগরিকদের আর বিরক্ত করতে চান না তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে