Dr. Neem on Daraz
Victory Day

অতীত ভুলে নতুন প্রেমে মজেছেন শাকিরা!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ৭, ২০২৩, ১০:০২ পিএম
অতীত ভুলে নতুন প্রেমে মজেছেন শাকিরা!

ফাইল ছবি

ঢাকাঃ স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে এখন শাকিরার জীবনে অতীত। নতুন প্রেমে মজেছেন এই পপ তারকা! গত বছর পিকের সঙ্গে দীর্ঘ এক দশকেরও বেশি সময়ের সম্পর্কে ইতি টানেন। তবে কি বছর না ঘুরতেই মনের মানুষের দেখা পেলেন কলম্বিয়ান গায়িকা?

শাকিরার যে ছবি আপাতত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেখানে তার পাশে দেখা গেছে বিশ্বখ্যাত ফর্মুলা ওয়ান ব্যক্তিত্ব লুইস হ্যামিল্টনকে! রবিবার মায়ামিতে ফর্মুলা ওয়ান রেসে অংশ নেন লুইস। রেসের শেষে শাকিরার সঙ্গে ডিনার করতে দেখা যায় এই ব্রিটিশ ফর্মুলা ওয়ান তারকা ড্রাইভারকে।

এবারই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার লুইসের সঙ্গে শাকিরাকে দেখা গেছে। স্প্যানিশ গ্রাঁ প্রি-তে দ্বিতীয় স্থানে রেস শেষ করেন লুইস। সেই সাফল্য উদযাপনে বন্ধুদের পক্ষ থেকে বিশেষ পার্টির আয়োজন করা হয়। সেখানেও লুইসের পাশে ছিলেন শাকিরা। গত মাসে মায়ামিতে লুইসের সঙ্গে প্রমোদতরীতে সময় কাটাতেও দেখা গেছে তাকে।

২০১১ সালে পিকের সঙ্গে সম্পর্কে জড়ান শাকিরা। কিন্তু পরবর্তীতে পিকের বিরুদ্ধে সম্পর্কে প্রতারণার অভিযোগ আনেন ‘ওয়াকা ওয়াকা’র গায়িকা। গত বছর জুন মাসে শাকিরা এবং পিকে তাঁদের সম্পর্কে ইতি টানেন। চলতি বছরেই ক্লারা চিয়া মার্টি নামের একজনের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে। অবশেষে শাকিরার জীবনেও এলো বিশেষ কেউ? প্রশ্ন দোল খাচ্ছে গায়িকার ভক্ত-দর্শকের মনে।

 

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে