Dr. Neem on Daraz
Victory Day

লরির ধাক্কায় অভিনেত্রীর মৃত্যু


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২১, ২০২৩, ০১:০৩ পিএম
লরির ধাক্কায় অভিনেত্রীর মৃত্যু

ঢাকাঃ শুটিং শেষে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় মারা গেলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। শুটিং সেরে অ্যাপ বাইকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। ভারতের দক্ষিণ চব্বিশ পরগনার বরানগরে লরির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শনিবার রাতে শুটিং সেরে অ্যাপ বাইকে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। বরানগর থানার ঘোষপাড়ার কাছে একটি লরি ওই মোটর বাইকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। দুর্ঘটনার ফলে কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয় বিটি রোডে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

‘গৌরী এলো’সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন সুচন্দ্রা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অনলাইনে বাইক বুক করেছিলেন ওই অভিনেত্রী। বরানগরের মোড়ের কাছে সিগন্যালের ওই বাইকের সামনে একটি সাইকেল চলে আসে। বাইকের চালক ব্রেক কষেন। তাতে সুচন্দ্রা বাইক থেকে পড়ে যান। ওই সময়ই পিছন থেকে একটি দশ চাকার লরি তাকে পিষে দিয়ে চলে যায়। অভিনেত্রীর মাথায় হেলমেট ছিল। কিন্তু সেটা ভেঙে যায়।

ঘটনায় গুরুতর জখম হন সুচন্দ্রা। তাকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। প্রাথমিকভাবে যে তথ্য হাতে পাওয়া যাচ্ছে সেই মোতাবেক, ওই ঘাতক লরি চালককে গ্রেফতার করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে