Dr. Neem on Daraz
Victory Day

এফডিসিতে নায়ক ফারুকের দ্বিতীয় জানাজা সম্পন্ন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ১৬, ২০২৩, ০৩:১০ পিএম
এফডিসিতে নায়ক ফারুকের দ্বিতীয় জানাজা সম্পন্ন

ঢাকাঃ দীর্ঘদিনের কর্মস্থল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) বাংলা চলচ্চিত্রের অভিনেতা, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের দ্বিতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। এর আগে সোমবার রাতে সিঙ্গাপুরে হয়েছে এই নায়কের প্রথম জানাজা।

আজ মঙ্গলবার দুপুর ১টা ৫৩ মিনিটে এফডিসিতে নায়ক ফারুকের দ্বিতীয় নামাজে জানাজায় উপস্থিত ছিলেন নায়ক আলমগীর, উজ্জ্বল, কাজী হায়াৎ, ফেরদৌস, মিশা সওদাগর, বাপ্পী সহ নবীন প্রবীণ চলচ্চিত্রকর্মীরা। দীর্ঘদিনের সহকর্মীরা ছাড়াও অসংখ্য ভক্ত-অনুরাগীরা জানাজায় অংশ নেন।

জানাজা শেষে মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে চ্যানেল আইতে। এর মধ্যদিয়ে নায়ক ফারুক শেষবারের মতো তার প্রিয় ও চিরচেনা এফডিসি থেকে বিদায় নিলেন। আর কোনোদিন আসবেন না এফডিসির মাটিতে। তার সহকর্মীরা আর কখনোই তাকে দেখতে পাবেন না। এফডিসির পরিবেশ যেন প্রিয় নায়ককে হারানোর বেদনায় নিমজ্জিত। চারদিকে যেন বইছে বিষাদের সুর।

নায়ক ফারুকের বিদায়ের সময় অন্তিম শ্রদ্ধা জানাতে আসা সহকর্মী ও অনুরাগীরা শোকে স্তব্ধ হয়ে যান। অঝোরে কাঁদতে দেখা গেছে অনেককে। চোখের পানিতে বিদায় দিয়েছেন প্রিয় নায়ক, প্রিয় সহকর্মী, প্রিয় অভিভাবককে।

ফারুককে এফডিসিতে আনুষ্ঠানিকভাবে শ্রদ্ধা জ্ঞাপন করেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ, পরিচালিক সমিতির মহাসচিব শাহীন সুমন, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আকবর হোসেন পাঠান ফারুক। আজ সকালে তার মরদেহ দেশে আনা হয়েছে।

নায়ক ফারুকের মরদেহ দেশে আনার পর নেওয়া হয় রাজধানীর উত্তরায় তার বাড়িতে। এরপর নেওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানান প্রিয় নায়ককে। এরপর মরদেহ নেওয়া হয় তার সবচেয়ে প্রিয় জায়গা এফডিসিতে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে