Dr. Neem on Daraz
Victory Day

নায়ক ফারুকের প্রথম জানাজা সিঙ্গাপুরে


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ১৫, ২০২৩, ০৪:১১ পিএম
নায়ক ফারুকের প্রথম জানাজা সিঙ্গাপুরে

ফাইল ছবি

ঢাকাঃ আজ সোমবার সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে বরেণ্য অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের। আগামীকাল মঙ্গলবার তার মরদেহ দেশে আনা হবে। তার আগে সিঙ্গাপুরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। সংবাদমাধ্যমকে এ তথ্য দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

এদিকে প্রয়াত চিত্রনায়ক ফারুকের ছেলে রওশন জানান, তার বাবা ফারুকের মরদেহ মঙ্গলবার (১৬ মে) ভোরের ফ্লাইটে ঢাকায় আনা হবে।

এর আগে পিতার মৃত্যুর খবর নিশ্চিত করে তিনি জানিয়েছিলেন, আজ সোমবার সকাল ৮টা ৩০ মিনিটে সিঙ্গাপুরে শেষ নিশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতা।

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য ২০২১ সালের মার্চের দ্বিতীয় সপ্তাহে সিঙ্গাপুরে যান বরেণ্য অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। পরীক্ষায় তার রক্তে সংক্রমণ ধরা পড়ে। এর পর থেকেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছিলেন তিনি।

চিকিৎসকের পরামর্শে তখন দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তখন থেকেই সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিতে শুরু করেন ফারুক। সেখানে দুই বছর চিকিৎসাধীন ছিলেন তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে