Dr. Neem on Daraz
Victory Day

৫ বছরের প্রেম, ২০২০ সালে বিয়ে করেছেন নায়ক রোশান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৪:১৩ পিএম
৫ বছরের প্রেম, ২০২০ সালে বিয়ে করেছেন নায়ক রোশান

ঢাকাঃ বিয়ে করেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। তবে সেটা আজ নয়, ৩ বছর আগে। ভালোবেসে নিজের প্রেমিকাকে ঘরে তোলেন তিনি। আজ দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন নায়ক।

জানা গেছে, রোশানের স্ত্রীর নাম তাহসিন এশা। শনিবার (৬ মে) রোশান তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, স্ত্রীর হাতে মেহেদি পরিয়ে দিচ্ছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘এখন আমরা চিরকালের জন্য আড্ডা দিতে পারি!’ পাশে একটি লাভ ইমোজি জুড়ে দেন।

মন্তব্যের ঘরে দম্পতিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন রোশানের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

বিয়ের বিষয়ে রোশান বলেন, ২০২০ সালের ১১ জুলাই পারিবারিকভাবে তারা বিয়ে করেছেন। করোনাকাল সহ বিভিন্ন কারণে জানানো হয়নি বলে জানান রোশান।

এদিন ‘রক্ত’ খ্যাত এই নায়ক জানান, এশার সাথে ৫ বছরের প্রেম ছিলো। যে প্রেম ২০২০ সালে পরিণতি পায় বিয়ের মাধ্যমে। শনিবার (৬ মে) রাতে পারিবারিকভাবে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। যে আয়োজনটি হচ্ছে একেবারে ঘরোয়া পরিসরে।

জানা গেছে, রোশানের প্রেমিকা তাহসিন এশার জন্ম ঢাকার ক্যান্টনমেন্ট এলাকায় এক সম্ভ্রান্ত পরিবারে। তিনি পড়াশোনা করেছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে।

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে জিয়াউল রোশানের। এরপর ‘বেপয়োয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন। গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তার জোড়া ছবি; ‘পাপ’ ও ‘জ্বীন’। কাকতালীয়ভাবে দুটোই আবার জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে