Dr. Neem on Daraz
Victory Day

আইপিএলের ফাইনালে প্রকাশ পাবে ‘জওয়ান’র ট্রেলার


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৩:৪৮ পিএম
আইপিএলের ফাইনালে প্রকাশ পাবে ‘জওয়ান’র ট্রেলার

ঢাকাঃ শাহরুখের ‘জওয়ান’ মুক্তির তারিখ নিয়ে নানা জল্পনা কল্পনা চলছে। কখনও শোনা যাচ্ছে জুন মাসে মুক্তি পাবে তো, কখনও আগস্টে। আবার গুঞ্জন রয়েছে অক্টোবরেও নাকি মুক্তি পাবে এই ছবি। তবে সব জল্পনাকে সরিয়ে ‘জওয়ান’ ছবি নিয়ে বড় ঘোষণা করতে একেবারে তৈরি শাহরুখ ও জওয়ান টিম।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, আইপিএলের ফাইনালে নাকি মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। আর সেদিনই জানা যাবে ঠিক কবে মুক্তি পাবে এই ছবি!

অন্যদিকে, ‘পাঠান’ ছবি সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’র দিকে নজর সকলের। অনুরাগীরা তো ইতোমধ্যেই এই ছবি নিয়ে নানারকম শোরগোল শুরু করে দিয়েছেন। ছবির নির্মাতারাও এই ছবিকে নানাভাবে রহস্য তৈরি করতে প্রস্তুত। তাই তো এই ছবি ঘিরে কোনো তথ্যই সেভাবে সামনে আসছে না। তবে এবার বলিউড সূত্র থেকে যে খবর এলো, তা কিন্তু হতবাক করার মতো।

ব্যাপারটা একটু খোলাসা করে বলা যাক। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখের এই ‘জওয়ান’ নাকি ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘আখরি রাস্তা’ থেকে অনুপ্রাণিত! তবে শুধু তাই নয়, জওয়ান ছবি অনুপ্রাণিত হয়েছে কমল হাসান অভিনীত তামিল ছবি ‘ওরু কাইড়িইন ডায়েরি’ থেকেও।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে