Dr. Neem on Daraz
Victory Day

এবার দিনক্ষণ জানিয়ে সালমানকে খুনের হুমকি


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০২:০৮ পিএম
এবার দিনক্ষণ জানিয়ে সালমানকে খুনের হুমকি

ফাইল ছবি

ঢাকাঃ গত বছর সালমান খানকে প্রাণনাশের হুমকি দিয়েছিল সন্ত্রাসীরা। এক উড়ো চিঠির মাধ্যমে এই হুমকি পেয়েছিলেন তিনি। এরপর থানায় অভিযোগ জানিয়েছিল খান পরিবার। ওই ঘটনায় মহাকাল নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানা গিয়েছিল, এর পেছনে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই যুক্ত আছেন।

ফের সালমানের বিরুদ্ধে সরব হয়েছেন হুমকিদাতারা। বলিউড ভাইজানকে দিচ্ছেন লাগাতার প্রাণনাশের হুমকি। এমন দিনক্ষণ জানিয়ে আবারও তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে তাকে। হুমকিতে জানানো হলো, আগামী ৩০ এপ্রিল খুন করা হবে সালমানকে।

যোধপুরের বাসিন্দা রকি ভাই। স্বঘোষিত গো-রক্ষক সে। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে জানানো হয়েছে আগামী ৩০শে এপ্রিল সালমান খানকে খুন করা হবে, এমন হুমকি দিয়েছে যোধপুরের এই গো-রক্ষক।

এএনআইকে মুম্বাই পুলিশ জানিয়েছে, ‘গতকাল পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। নিজেকে রাজস্থানের যোধপুরের রকি ভাই বলে পরিচয় দেওয়া এক ব্যক্তি সালমান খানকে ৩০শে এপ্রিল প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। বিস্তারিত তদন্ত চলছে’।

কিছুদিন আগে সালমানকে ক্ষমা চাইতে বলেছিলেন লরেন্স। এর অন্যথায় হলে ভয়াবহ পরিণতি হবে বলে জানিয়েছিলেন এ গ্যাংস্টার। তিনি বলেছিলেন, ‘সালমানকে নিয়ে আমাদের সমাজে ক্ষোভ রয়েছে। সে আমার সমাজকে অপমান করেছে। তার বিরুদ্ধে মামলা হলেও সে ক্ষমা চয়নি। যদি সে ক্ষমা না চায়, তাহলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকুক। আমি অন্য কারও উপর নির্ভর করব না। ছোটবেলা থেকেই ওর জন্য আমার মনে রাগ। তার উচিত আমাদের দেবতার মন্দিরে এসে ক্ষমা চাওয়া। আমাদের সমাজ যদি ওকে ক্ষমা করে তাহলে আমি কিছু বলব না।’

লরেন্স বর্তমানে কারাগারে বন্দি। গত বছর জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে গুলি করে হত্যা করা হয়। তাকে হত্যার পেছনে হাত ছিল লরেন্স বিষ্ণোইয়ের। সে সময়ও সালমানকে একটি উড়ো চিঠি পাঠানো হয়েছিল। ওই উড়ো চিঠিতে লেখা ছিল, সিধুর মতোই হত্যা করা হবে তাকে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে