Dr. Neem on Daraz
international mother language day

মেহজাবীনের পোস্ট ঘিরে রহস্য!


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০৩:১৬ পিএম
মেহজাবীনের পোস্ট ঘিরে রহস্য!

ফাইল ছবি

ঢাকাঃ প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুন করে মেলে ধরা একজন অভিনয়শিল্পীর কাজ। এই কাজটি নিপুণভাবে করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক, টেলিফিল্ম, ওয়েবফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করে রীতিমতো নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। সদ্য বিদায়ী বছরটিতে বিভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন তিনি। নতুন বছরেও এই ধারা অব্যহত রেখেছেন।

বছরের প্রথম দিনই ‘কাজলের দিনরাত্রী’ নাটকে ভিন্ন এক চরিত্রে হাজির হয়ে দর্শকদের মুগ্ধ করেছেন ছোটপর্দার এই বড় তারকা। কুড়িয়েছেন তাদের প্রশংসা। মেহজাবীনের বৃহস্পতি যখন তুঙ্গে ঠিক তখন সামাজিক মাধ্যমে একটি পোস্ট ঘিরে রহস্য দানা বাঁধতে শুরু করেছে নেটপাড়ায়। আজ (শনিবার) দুপুরে অভিনেত্রী তার ফেসবুক পেজে একটি রহস্যজনক পোস্ট করেন। যেখানে তিনি লেখেন, ‘এভাবে আর কতদিন চুপ থাকব আমি?’ এর পরপরই জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? ব্যক্তিগত জীবনের কোনো সমস্যা নয়তো!

এদিকে মেহজাবীনের এমন প্রশ্ন দেখে তার পোস্টে মৌমাছির মতো ভিড় জমিয়েছেন নেটিজেনরা। তারা নানারকম মন্তব্য করেছেন। কিন্তু সেসবের কোনো উত্তর দেননি তিনি।

কেউ লিখছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। আবার কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ কেউ তো আবার আগ বাড়িয়ে বিয়ের খবর সামনে আনতেও উপদেশ দিতে ভুলছেন না।

কিছুদিন আগে নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে বিয়ের গুঞ্জনে বেশ বিরক্ত হন মেহজাবীন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের অবস্থান পরিষ্কারও করেন ‘পুনর্জন্ম’ খ্যাত অভিনেত্রী। তারপরও থামছে না রটনাকারীরা। তারা অভিনেত্রীর সাম্প্রতিক পোস্টেও বিয়ের গন্ধ খুঁজে পাচ্ছেন।

তবে ধারণা করা হচ্ছে, এটি হয়তো মেহজাবীন অভিনীত কোনো নাটকের নাম। কেননা তারকারা সাধারণত নিজেদের কাজগুলোর প্রচার করে থাকেন নেট মাধ্যমে। তিনিও হয়তো নিজের নতুন কাজ সম্পর্কে  নেটাগরিকদের আগ্রহী করে তুলতে এই পোস্ট দিয়েছেন।

বুইউ