Dr. Neem on Daraz
international mother language day

১৭ সিনেমা হলে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩, ০৩:৫৫ পিএম
১৭ সিনেমা হলে সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

ঢাকাঃ সরকারি অনুদান পাওয়া শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পেয়েছে আজ। দেশের ১৭টি সিনেমা হলে দেখা যাচ্ছে ছবিটি। মুহম্মদ জাফর ইকবালের জনপ্রিয় কিশোর উপন্যাস ‘রাতুলের দিন রাতুলের রাত’ অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন রায়হান জুয়েল। সুন্দরবনে নৌবিহারে গিয়ে একদল শিশুর ডাকাতদের কবলে পড়া এবং উদ্ধার পাওয়ার গল্প ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’।সরকারি অনুদানে আবু রায়হান জুয়েলের নির্মাণে এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদ ও পরীমনিকে।

নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, “অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটি সব বয়সিরাই দেখতে পারেন। প্রত্যাশা করি, সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।”

সিনেমায় রাতুল চরিত্রে অভিনয় করছেন সিয়াম। তিনি বলেন, ‘করোনা থেকে অনেকেই যেমন ফিরে এসেছে, তেমনি সিনেমাটাও ফিরেছে। রাতুল চরিত্রটা আমার অনেক আগে থেকে জানা। সেই চরিত্রটা করতে পারব, এটা কোনোদিন ভাবিনি। সেটাই হলো এবং এটা স্বপ্নপূরণের মতো। অনেক পরিশ্রম করেছি ছবিটির জন্য। দর্শকের ভালো লাগলে পরিশ্রম সফল হবে।’

ছবিতে পরীমনি অভিনয় করেছেন তিশা চরিত্রে। তিনি বলেন, ‘আমার ছেলেকে নিয়ে ছবিটির প্রচার করেছি। সিনেমাটি নিয়ে অন্য রকম আবেগ ও ভালো লাগা আছে আমার। ও যখন বড় হবে, তখন দেখাব যে তোমার জন্য একটি উপহার এই সিনেমা। করোনার সময় মনে হয়েছিল, সিনেমাটা শেষ পর্যন্ত আসবে কিনা। এখন সিনেমাটা মুক্তি পাচ্ছে, সেটাই বড় পাওয়া।’

শট বাই শটের প্রযোজনায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিতে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আবু হুরায়রা তানভীর ও আশীষ খন্দকার। 

পরিচালক নিশ্চিত করেছেন প্রথম সপ্তাহে ছবিটি মুক্তি পাচ্ছে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শপিং মল, মহাখালীর এসকেএস টায়ার, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মিরপুরের সনি স্কয়ার, বিজয় সরণির বন্ধবন্ধু আর্মি মিউজিয়াম, চট্টগ্রাম ও রাজশাহীর শাখায়। এ ছাড়াও ছবিটি দেখা যাবে ঢাকার শ্যামলী সিনেমা, চিত্রামহল সিনেমা, মধুমিতা সিনেমা, যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টার সিনেমাস, কেরানীগঞ্জের লায়ন সিনেমাস, চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, যশোরের মনিহার সিনেমা এবং খুলনার লিবার্টি সিনেমা হলে।

বুইউ