Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

পূজা করলেন আমির খান


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০১:৫৭ পিএম
পূজা করলেন আমির খান

ঢাকাঃ জমিয়ে পূজা-পার্বণের আয়োজন করে থাকেন বলিউড তারকারা। তা বোঝা যায় বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পাওয়া তাদের ছবি দেখে। এবার দেখা গেল, পূজা করছেন আমির খান। সঙ্গে রয়েছেন প্রাক্তন স্ত্রী কিরণ রাও। নেট মাধ্যমে তা প্রকাশ করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

আমির অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার পরিচালক অদ্বৈত চন্দন তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, নিজের প্রযোজনা প্রতিষ্ঠানে পূজা করেছেন আমির। সোয়েট শার্ট ও ডেনিম পরে পূজা দিচ্ছেন তিনি। তার মাথায় নেহেরু টুপি এবং গলায় ছিল সাদা উত্তরীয়।

অন্য একটি ছবিতে দেখা গেছে, পূজার ঘট বসাচ্ছেন আমির। আরেকটি ছবিতে পূজার থালি হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। পাশে দাঁড়িয়ে প্রার্থনা মগ্ন কিরণ। তার পরনে ছিল লম্বা ডেনিম শার্ট ও লেগিংস। তবে কি কারণে এই পূজা— সে বিষয়ে কিছু জানাননি অদ্বৈত।

বিচ্ছেদের পর কিরণ-আমিরের বন্ধুত্বে ফাটল ধরেনি। উপভোগ্য মুহূর্তগুলোতে আমিরের পাশেই দেখা যায় তাকে। একমাত্র ছেলেকে নিয়ে কয়েকদিন আগে কাতারে চলমান বিশ্বকাপ ফুটবলের একটি ম্যাচ দেখতে গিয়েছিলেন আমির। সেখানেও পাশে দেখা গেছে কিরনকে। এবার পূজার আয়োজনেও প্রাক্তন স্ত্রীকে দেখা গেল তার পাশে।

বুইউ