Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

পায়ে রড ঢুকে গুরুতর আহত অভিনেত্রী ফারিণ


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১২:৩৫ পিএম
পায়ে রড ঢুকে গুরুতর আহত অভিনেত্রী ফারিণ

ফাইল ছবি

ঢাকাঃ শপিং করতে গিয়ে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এখন তিনি হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে, গতকাল শুক্রবার রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণিবিতানের চলন্ত সিঁড়িতে আহত হন তিনি। 

বাবার সঙ্গে বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। এতে রডটি তার পায়ের মাংসে ঢুকে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার। দুর্ঘটনার পর অভিনয়শিল্পীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়।

দুর্ঘটনার পর খবর পেয়ে ছোট পর্দার কয়েকজন পরিচালক সেখানে হাজির হন। তাদের একজন পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। 

গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমি এখন হাসপাতালে আছি। বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে। তবে এখন ভালো আছেন তিনি।’ 

২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে অভিনয় দিয়ে ছোটপর্দায় ফারিণের অভিষেক হয়। মায়ের ইচ্ছাতে তিনি অভিনয় শুরু করেন। ২০১৮ সালে তিনি বিকাশের একটি বিজ্ঞাপনে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে কাজ করেন।

একই বছর ফারিণ অভিনীত ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি বেশ পরিচিতি এনে দেয় তাকে। ওই বছর ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি পরিচিতি পান। তার অভিনীত নাটকের মধ্যে ‘দৌড়া বাজান’, ‘টাপুর-টুপুর’, ‘পুলিশ একজন মানুষ’, ‘চারকাহন’, ‘ফেয়ার ইন লাভ’ ও ‘সরি স্যার’ উল্লেখযোগ্য।

বুইউ