Dr. Neem on Daraz
Victory Day

ডেঙ্গুতে আক্রান্ত আবির চট্টোপাধ্যায়


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০১:১৯ পিএম
ডেঙ্গুতে আক্রান্ত আবির চট্টোপাধ্যায়

ঢাকাঃ ডেঙ্গুর চোখ রাঙানি পশ্চিমবঙ্গে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়ও আক্রান্ত হলেন ডেঙ্গুতে।

আবিরের পরিবারের তরফে জানানো হয়, রোববার রাত থেকেই জ্বরে কাবু ছিলেন অভিনেতা। দেরি না করে সোমবারই তার রক্তপরীক্ষা করানো হয়। তাতেই ডেঙ্গু রিপোর্ট পজিটিভ আসে। তবে চিকিৎসকরা বলেছেন, এতে চিন্তার তেমন কিছু নেই। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। আপাতত এক সপ্তাহ রেস্টের প্রয়োজন অভিনেতার।

বলিউডেও কয়েকদিন আগে থাবা বসিয়েছে ডেঙ্গু। আক্রান্ত হয়েছেন সালমান খান। তার ডেঙ্গু হওয়ার খবর সামনে আসতেই চিন্তায় পড়ে যান ভক্তরা। তবে সালমানের ঘনিষ্ঠ সূত্র থেকেই জানানো হয় যে, অভিনেতার গুরুতর কোনো সমস্যা হয়নি। তিনি বাড়িতেই চিকিৎসাধীন আছেন। তবে আপাতত কিছুদিন কাজ থেকে দূরেই থাকবেন তিনি। এর ফলে বন্ধ হয়ে যায় সালমানের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর কাজ। এমনকি ‘বিগ বস’ সঞ্চালনা থেকেও কয়েকদিনের বিরতি নিয়েছেন।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে