ছেলের জন্য সবার কাছে দোয়া চাইলেন বুবলী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ১২:৪৩ পিএম
ছেলের জন্য সবার কাছে দোয়া চাইলেন বুবলী

ঢাকাঃ বেবি বাম্পের ছবি প্রকাশের পরই চিত্রনায়িকা শবনম বুবলী ব্যাপক আলোচনায় আসেন। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জনকে জলঘোলা হতে দেননি শাকিব-বুবলী। দুজনে তাদের সন্তান জন্মদানের খবর প্রকাশ করেন।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এ তারকা জুটির ছোট্ট ছেলে শেহবাজ খান বীরের ছবি। এরইমধ্যে ছেলের নামে ফেসবুকে পেজ খুলেছেন বুবলী। ছবিসহ কয়েকটি পোস্টও দেওয়া হয়েছে সেই পেজ থেকে। মিলেছে তুমুল সাড়াও।

রাতারাতি স্টার কিড বনে যাওয়া বীরকে নিয়ে সবার নানান কৌতূহলের মধ্যেই তার নতুন ছবি প্রকাশ করলেন মা বুবলী। তাকে ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদও দিয়েছেন এই নায়িকা। চেয়েছেন দোয়াও।

রবিবার (২ অক্টোবর) বীরের নতুন দুটি ছবি প্রকাশ করে  ক্যাপশনে বুবলী লেখেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ আমার ছেলেকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য। দয়া করে তাকে আপনাদের প্রার্থনায় রাখবেন।’

ছবিতে দেখা যায় নীল রঙের পাঞ্জাবির সঙ্গে ফতুয়া পরে আছেন ক্ষুদে বীর। মাথায় টুপি। অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে সে। প্রথম ৩০ মিনিটেই বুবলীর এই পোস্টে লাইক পড়েছে প্রায় ৫০ হাজার। নানান মন্তব্যে শাকিব-বুবলীর ছেলেকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে নেটিজেনরা।

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হঠাৎ করেই ফেসবুকে নিজের বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে ঢালিউড অভিনেত্রী বুবলী লিখেন- ‘আমি আমার জীবনের সঙ্গে’। ওই দিনই সাংবাদিকদের তিনি জানান, ‘স্পর্শকাতর’ এ বিষয়ে দু-একদিনের মধ্যেই সব খোলাসা করবেন।

তিনি বলেন, এটুকু বলবো- আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার (চাদর) শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো।

গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বুবলী ও শাকিব খান একই ক্যাপশন দিয়ে নিজের সন্তানের সঙ্গে তোলা আলাদা ছবি পোস্ট করেন। ক্যাপশনে শাকিব ছেলের স্বীকৃতি দেন। এর একদিন পরই গতকাল শনিবার ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে একসঙ্গে ক্যামেরাবন্দি হন শাকিব-বুবলী।

এমবুইউ