‘বুবলী এবার বুঝবেন অপুর কী যন্ত্রণা’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৬:৫১ পিএম
‘বুবলী এবার বুঝবেন অপুর কী যন্ত্রণা’

ঢাকাঃ ক’দিন ধরেই চিত্রনায়ক শাকিব খান ও বুবলীর সন্তানকে নিয়ে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। সঙ্গে নানা গুঞ্জনও প্রকাশে আসছে। সবশেষ চাউর হচ্ছে শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন। বিষয়টি নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পোস্টও দিচ্ছেন।

এসবের মাঝেই শাকিব-বুবলী-আর অপু বিশ্বাসকে নিয়ে পোস্ট দিয়ে সমালোচনার জন্ম দিয়েছেন আব্দুর রহমান নামে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রশ্নফাঁসের ঘটনায় সাময়িক বরখাস্ত হওয়া এক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা।

জানা গেছে, ভূরুঙ্গামারী উপজেলার নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সম্প্রতি প্রশ্নফাঁসের ওই ঘটনা ঘটে। এ ঘটনায় ইতোমধ্যেই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। সেই সঙ্গে তাকে সাময়িক বরখাস্তও করা হয়েছে। এছাড়া নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রসচিব লুৎফর রহমানকে আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে একই বিদ্যালয়ের আরও চারজন শিক্ষক এবং এক পিয়নসহ তাকে গ্রেফতার করে জেলেও পাঠিয়েছে পুলিশ।

এরমধ্যে প্রধান শিক্ষক লুৎফর রহমানকে গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। পাশাপাশি একই ঘটনায় ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপক কুমার দেব শর্মাকেও শোকজ করা হয়েছে।

এই প্রশ্নফাঁসের ঘটনায় চলমান পরীক্ষার চারটি বিষয়ের পরীক্ষা স্থগিত করে নতুন সূচী দেওয়াসহ আর দুই বিষয়ের প্রশ্নপত্র বাতিল করে দিনাজপুর শিক্ষাবোর্ড। সরেজমিনে এখনও ঘটনার তদন্ত করেছে শিক্ষা বোর্ডের গঠিত তদন্ত কমিটি।

তবে বরখাস্তের পরও অনেকটা নিশ্চিন্ত মনেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শাকিব-বুবলী ইস্যু নিয়ে পোস্ট দিয়েছেন সাময়িক বরখাস্ত হওয়া ভূরুঙ্গামারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান। ইংরেজিতে নিজের ব্যবহৃত ‘অবারিত মানিক’ নামের একটি অ্যাকাউন্টে তিনি এই পোস্ট দিয়েছেন। আর এরপর থেকেই উপজেলাজুড়ে সব মহলে সমালোচিত হচ্ছেন আব্দুর রহমান।

Kurigram

কেউ কেউ বলছেন, প্রশ্নফাঁসের ঘটনার দায়ী হয়েও তিনি এই পোস্ট দিয়েছেন। এতে বোঝা যায়, প্রশ্নফাঁসে তার দায়িত্বে অবহেলা থাকলেও এতে মোটেও বিচলিত নন আব্দুর রহমান।

এই শিক্ষা কর্মকর্তা শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে তার ‘অবারিত মানিক’ আইডির ওয়ালে লিখেন- ‘বুবলি অপুর সোনার সংসার তছনছ করেছেন। বুবলি এবার বুঝবেন অপুর কী যন্ত্রণা। পূজা চেরির অভিভাবকরা সাবধান, সে যেন আবেগে তার জীবনটাকে নষ্ট না করে।’

এদিকে, আব্দুর রহমানের এই পোস্টের নিচে অনেকেই বিষয়টি নিয়ে কমেন্টসও করেছেন। কেউ কেউ প্রশ্নফাঁসের বিষয়টি নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানের সমালোচনাও করেছেন।

এসএস