Dr. Neem on Daraz
Victory Day

শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৩:১৯ পিএম
শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন

ঢাকাঃ গত কয়েকদিন ধরেই শবনম বুবলীর সন্তানের পিতৃপরিচয় নিয়ে ভীষণ কৌতূহল দেখা যাচ্ছিল নেটিজেনদের মাঝে। আজ শুক্রবার সকালে বুবলী ও শাকিব খানের বিবৃতির পর যখন তারা অনেকটাই স্থির ঠিক তখন শোনা যাচ্ছে নতুন কথা। গুঞ্জন উঠেছে সন্তানের কথা স্বীকার করলেও আগেই বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর।

শাকিব-বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব ও বুবলী। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

শাকিব খান দুদিন আগে তাঁর প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনই শবনম বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ফলশ্রুতিতে দীর্ঘদিনের গুঞ্জন স্বীকার করে নিয়েছেন এই দম্পতি; এমন ধারণা নেটিজনদের একাংশের।

যদিও এই প্রসঙ্গে সূত্রের করা দাবির প্রমাণ পাননি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খান ও শবনম বুবলীর মন্তব্যও গ্রহণ করতে পারেনি।

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপরই হইচই পড়ে যায় নেট দুনিয়ায়। আজ শুক্রবার সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পর সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান, শেহজাদ তার পুত্র।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ শাকিবের ঔরসজাত সন্তানের জন্ম দেন বুবলী।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে জয় মায়ের সঙ্গে থাকে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে