সন্তানের কথা স্বীকার করলেন শাকিবও


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১২:৫৯ পিএম
সন্তানের কথা স্বীকার করলেন শাকিবও

ঢাকাঃ এবার সন্তানের কথা স্বীকার করলেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি বলেন, শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান।

আজ শুক্রবার নিজের ভেরিফায়েড পেজে সন্তানের ছবি প্রকাশ করে শাকিব লিখেছেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর আগে, সন্তানের কথা স্বীকার করে ফেসবুকে পোস্ট দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। এর প্রায় ২৫ মিনিট পর প্রায় একই ধরনের পোস্ট দেন নায়ক শাকিব খান।

গত ২৭ সেপ্টেম্বর বুবলী নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেন। যেখানে নায়িকার বেবি বাম্প দেখা যায়। ছবির ক্যাপশনে বুবলী লিখেছিলেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ছিল ‘থ্রোব্যাক আমেরিকা’।

বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকেই নীরব ছিলেন শাকিব। এদিকে তার ও বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমের কাছে তুলে ধরে সব। তাদের মাধ্যমেই প্রকাশ পায় বাবা-মায়ের সঙ্গে আড়াই বছরের শেহজাদের কয়েকটি স্থিরচিত্র। এরপরই নিজের ফেসবুক পেজে বুবলীর সন্তানকে পিতার স্বীকৃতি দেন এ নায়ক।

এমবুইউ