Dr. Neem on Daraz
Victory Day

মহেশ বাবুর মা মারা গেছেন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৩:৫৭ পিএম
মহেশ বাবুর মা মারা গেছেন

ঢাকাঃ চলতি বছর দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুকে বারবার স্বজন হারানোর বেদনায় নিমজ্জিত করছে। এ বছরই বড় ভাইকে হারিয়েছেন তিনি। এবার না ফেরার দেশে পাড়ি জমালেন তার মা ইন্দিরা দেবী। বুধবার (২৮ সেপ্টেম্বর) স্থানীয় সময় ভোর চারটার দিকে হায়দরাবাদে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিনোদন বিষয়ক ভারতীয় গণমাধ্যম পিংকভিলা জানিয়েছে, ইন্দিরা দেবী গত কয়েক সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন। একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মারা যাওয়ার আগে তাকে কিছু সময়ের জন্য ভেন্টিলেটরে রাখা হয়েছিল।

মহেশ বাবুর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, ‘সুপারস্টার কৃষ্ণার স্ত্রী এবং সুপারস্টার মহেশ বাবুর মা শ্রী ঘট্টামানেনি ইন্দিরা দেবী আজ সকালে মারা গেছেন। সকাল ৯টা থেকে তার মরদেহ পদ্মালয় স্টুডিওতে রাখা হয়েছে।

ইন্দিরা দেবীর মৃত্যুতে শোকাতুর দক্ষিণী চলচ্চিত্রাঙ্গন। সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন কৃষ্ণা ও মহেশের সহকর্মীরা। অভিনেতা চিরঞ্জিবী লিখেছেন, ‘ইন্দিরা দেবীর মৃত্যু সংবাদ অত্যন্ত দুঃখজনক। আমি কৃষ্ণা, মহেশ বাবু এবং তাদের পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জানাই।’

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে