ছেলের জন্মদিন উদযাপনে একসঙ্গে শাকিব-অপু


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০২:১৯ পিএম
ছেলের জন্মদিন উদযাপনে একসঙ্গে শাকিব-অপু

ঢাকাঃ শাকিব-অপু দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ছিল গতকাল মঙ্গলবার। এ দিন ছয় বছর পূর্ণ হয় তার। দিনটিকে স্মরণীয় করে রাখতে এক অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটেন এই তারকা জুটি।

সেসময় তোলা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন অপু। প্রকাশিত ছবিতে এক ফ্রেমে দেখা যায়নি তাদের। পৃথকভাবে কেক কেটেছেন তারা। ক্যাপশনে লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

জানা গেছে, শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তারা। এ সময় শাকিবের বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এদিকে অপুর প্রকাশিত ছবি ও ক্যাপশন পড়ে নেটাগরিকদের প্রশ্ন— আবার কি তাহলে এক হচ্ছেন শাকিব-অপু? তা না হলে অপু কেন সুখী পরিবারের জন্য দোয়া চাইবেন!

যদিও এর আগে জয়ের জন্মদিনে বিস্ফোরক এক ছবি প্রকাশ করেন বুবলী। বেবি বাম্পের ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’

কয়েকবছর ধরে গুঞ্জন চলছিল, শাকিবের সন্তানের জন্ম দিয়েছেন বুবলী। গতকাল প্রকাশিত এই ছবি সেই গুঞ্জনের সত্যতা ইঙ্গিত দেয়। এরপর বুবলী গণমাধ্যমকে জানান, কয়েকদিনের মধ্যে একটি সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিশু আব্রামকে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে আসে।

ওই ঘটনার কিছুদিন পরই বিচ্ছেদের আবেদন করেন শাকিব। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি।

এমবুইউ