Dr. Neem on Daraz
Victory Day

বেবি বাম্প প্রকাশ: বুবলীর সন্তানের বাবা কে?


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৬:০৬ পিএম
বেবি বাম্প প্রকাশ: বুবলীর সন্তানের বাবা কে?

ঢাকাঃ কয়েকবছর ধরে শবনম বুবলীর মা হওয়ার গুঞ্জন ভাসছে। শোনা যাচ্ছিল, শাকিব খানের সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তবে তারা সবসময় বিষয়টি অস্বীকার করে গেছেন। সেকারণে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছিল না।

তবে এবার সেই গুঞ্জন যেন নিজেই সত্য প্রমাণ করলেন বুবলী। আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন এ নায়িকা। ছবির ক্যাপশনে লিখেছেন, আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।

ক্যাপশন থেকে অনুমেয় যে, কয়েকবছর আগেই সন্তানের মা হয়েছেন বুবলী। সেটা হতে পারে ২০২০ সাল। কারণ, ওই সময়টায় দীর্ঘ ১১ মাস উধাও ছিলেন তিনি। তখন হয়তো যুক্তরাষ্ট্রে সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা।

প্রকাশিত ছবির মন্তব্যের ঘরে নেটিজেনরা লিখেছেন, হান্ড্রেড পার্সেন্ট প্রেগনেন্ট। আবার কেউ কেউ নবজাতকের বাবার পরিচয় নিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন। সবার আঙুল শাকিব খানের দিকে।

এদিকে আজ শাকিবের পুত্র জয়ের জন্মদিন। অনেকে ধারণা করছেন, নিশ্চয়ই বুবলির সন্তানের পিতা শাকিব। অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতে কষ্ট এই অভিনেত্রীর। এবার নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতেই করতে ইচ্ছে করেই জয়ের জন্মদিনে বেছে নিয়েছেন বুবলী।

তবে বুবলীর সন্তান হয়েছে নাকি হয়নি কিংবা হলেও কবে হয়েছে— এ বিষয়টির সত্যতা জানতে আরও প্রমাণ প্রয়োজন। তাহলেই নিশ্চিত করে বলা যাবে, শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে