Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

অভিনেত্রী অপর্ণা ঘোষের মা মারা গেছেন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৩:৫১ পিএম
অভিনেত্রী অপর্ণা ঘোষের মা মারা গেছেন

ঢাকাঃ জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের মা ঝর্ণা ঘোষ মারা গেছেন। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রীর বন্ধু ও পরিচালক শাফায়েত মনসুর রানা।

শাফায়েত মনসুর তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বন্ধু অপর্ণা ঘোষের মা আজ সকালে চট্টগ্রামে মারা গেছেন।’

কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন অপর্ণার মা। ডনি রোগে আক্রান্ত মায়ের ডায়ালাইসিস চলছিল। রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসা চলছিল। শারীরিক অবস্থা অবনতি হওয়ার পর আইসিইউতে নেওয়া হয়েছিল। রক্তে প্লাটিলেট কমে গিয়েছিল। গতকাল শনিবার বদল করা হয় হাসপাতালও। ঢাকা থেকে চট্টগ্রামের ইউএসটিসি হাসপাতালে নিয়ে আইসিইউতে ভর্তি করানো হয়।

গণমাধ্যমকে অপর্ণা ঘোষ জানিয়েছেন, তার মায়ের শেষকৃত্য সম্পন্ন করা হবে চট্টগ্রামের আন্দরকিল্লার বলুয়ারদীঘি মহাশ্মশানে।

অপর্ণা ঘোষ ২০০৬ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে নিজের জায়গা করে নেন। এরপর বিজ্ঞাপনচিত্র, টেলিভিশন নাটকে অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি।

২০০৯ সালে মোস্তফা সরওয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অপর্ণা ঘোষ। চার বছর বিরতি নিয়ে গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে অভিনয় করেন। এ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

অপর্ণা ঘোষ অভিনীত উল্লেযোগ্য চলচ্চিত্র হলো- ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’, ‘মেঘমল্লার’, ‘সুতপার ঠিকানা’, ‘লিলিথ’ প্রভৃতি।

এমএম