Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

গায়িকা ও অভিনেত্রী অলিভিয়া নিউটন-জন মারা গেছেন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ১২:৫৯ পিএম
গায়িকা ও অভিনেত্রী অলিভিয়া নিউটন-জন মারা গেছেন

ঢাকাঃ ব্রিটিশ বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান গ্র্যামি জয়ী গায়িকা ও অভিনেত্রী অলিভিয়া নিউটন-জন আর নেই। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে ক্যালিফোর্নিয়ায় নিজ বাড়িতে মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে এই তারকার বয়স হয়েছিল ৭৩ বছর। খবরটি নিউটন-জনের ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করে জানানো হয়েছে।

পোস্টে বলা হয়েছে, ‘আজ সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় খামার বাড়িতে পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে অলিভিয়া নিউটন-জন শান্তিপূর্ণভাবে মারা গেছেন।’

নিউটন সংস্কৃতি অঙ্গনে প্রথম সাড়া ফেলেন সত্তর দশকে। কণ্ঠশিল্পী হিসেবে শ্রোতাদের হৃদয়ে আসন নেন। জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি চারবার গ্র্যামি জয়ী করেন তিনি। ‘ফিজিক্যাল’, ‘ইউ আর দ্য ওয়ান দ্যাট আই ওয়ান্ট’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তার।

অভিনেত্রী হিসেবেও জনপ্রিয় ছিলেন নিউটন। ১৯৭৮ সালে তার অভিনীত ‘গ্রিস’ চলচ্চিত্রটি ভীষণ জনপ্রিয়তা অর্জন করে। সেইসঙ্গে তিনিও রাতারাতি তারকা খ্যাতি অর্জন করেন।

জানা গেছে, দীর্ঘ তিরিশ বছর ধরে নিউটন ক্যানসারের জীবাণু বয়ে বেড়াচ্ছিলেন নিজের শরীরে। ১৯৯২ সালে স্তন ক্যানসারে আক্রান্ত হন তিনি। সেবার সেরে উঠলেও ২০১৩ সালে আবার তা ফিরে আসে তার শরীরে। দ্বিতীয় দফায়ও এই রোগকে হারিয়ে দেন তিনি। কিন্তু ২০১৭ সালে তৃতীয়বারের মতো মরনণঘাতী রোগটি ফের তার শরীরে বাসা বাঁধে। তারপর থেকেই নিয়মিত চিকিৎসা নিতে হচ্ছিল তাকে। তাতেও শেষ রক্ষা হলো না।

এমবুইউ